Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গজারিয়ায় ট্রলারডুবি: মা-মেয়ের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৮ এপ্রিল ২০২২ ১৩:৫১

বরিশাল: বরিশালের মেহেন্দিগঞ্জের গজারিয়া নদীতে ট্রলার ডুবে মা-মেয়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় এখনো তিন জন নিখোঁজ রয়েছেন বলে জানিয়েছে পুলিশ। তাদের সন্ধানে উদ্ধার অভিযান চালাচ্ছে কোস্ট গার্ড।

শুক্রবার (৮ এপ্রিল) সকাল সাড়ে ১০টার দিকে গজারিয়া নদীর লালখাড়াবাদ এলাকায় ট্রলারটি ডুবে যায়। এরপর দুপুর ১২টার দিকে মাহিনূর বেগম (৫৫) ও তার মেয়ে নাসরিন বেগমের (২৫) মরদেহ উদ্ধার করা হয়।

মেহে‌ন্দিগঞ্জ থানার পুলিশ প‌রিদর্শক (তদন্ত) মো. শহিদুজ্জামান বলেন, একটি খোলা বডির ট্রলার ২৫ জন যাত্রী নিয়ে মেহেন্দিগঞ্জের মাঝেরচর থেকে দ‌ড়িরচর খাজু‌রিয়ার দিকে যাচ্ছিল। নদী উত্তাল থাকায় ঢেউয়ের তোড়ে ট্রলারটি উল্টে যায়। পাশেই নদীতে টহলে থাকা একটি কোস্ট গার্ডের টিম সেখানে তাৎক্ষণিকভাবে উদ্ধার কাজ শুরু করে।

শহিদুজ্জামান জানান, কোস্ট গার্ড ওই ট্রলারের ২০ জন যাত্রীকে জীবিত অবস্থায় উদ্ধার করেছে। একইসঙ্গে মা-মেয়ের মরদেহও উদ্ধার করা হয়। তিন যাত্রী এখনো নিখোঁজ রয়েছেন।

কালীগঞ্জ নৌপুলিশ ফাঁড়ির পরিদর্শক ফারুক হোসেন বলেন, ট্রলারডুবিতে নিহত মা ও মেয়ের মরদেহ মেহেন্দিগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। জীবিত উদ্ধার হওয়া ব্যক্তিদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সারাবাংলা/টিআর

গজারিয়া নদী ট্রলারডুবি মা-মেয়ের মরদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর