Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মানিকগঞ্জে তুচ্ছ ঘটনায় বৃদ্ধাকে পিটিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ এপ্রিল ২০২২ ১৭:৪২

মানিকগঞ্জ: ঘিওর উপজেলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে নূরজাহান বেগম (৬২) নামে এক বৃদ্ধাকে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। শনিবার (৯ এপ্রিল) সকালে ঘিওর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় ওই নারী মারা যান। এ ঘটনায় শনিবার দুপুরে নিহতের ছেলে মো. সাদ্দাম খান বাদী হয়ে ৮ জনের বিরুদ্ধে একটি হত্যা মামলা করেছেন। মামালার আসামি মো. হোসেন আলীর ছেলে নজরুল ইসলাম ও তার স্ত্রী আছমা বেগমকে আটক করেছে পুলিশ।

নিহত নূরজাহান বেগম উপজেলার পয়লা ইউনিয়নের সাইলকাই গ্রামের আইয়ুব খানের স্ত্রী।

ঘিওর থানা পুলিশ ও এলাকাবাসী জানায়, বৃহস্পতিবার বিকেলে নূরজাহানের ছেলে সাদ্দাম খান ট্রাক্টর নিয়ে ভুট্টা খেতের পাশ দিয়ে যাওয়ার সময় পাচঁ/সাতটি ভুট্টা গাছ ভেঙ্গে যায়। এতে ক্ষিপ্ত হয়ে জমির মালিক নজরুল ইসলাম তাকে মারধর শুরু করে। এসময় সাদ্দামের চিৎকারে তার বাবা-মাসহ আশপাশের লোকজন এগিয়ে আসে। পরে নজরুল মোবাইলে কল দিয়ে তার এলাকার লোকজন ডেকে আনে। পরে দুই পক্ষের মাঝে সংঘর্ষের সৃষ্টি হয়। এতে নূরজাহান, আইয়ুব খান মারাত্মক আহত হন। স্থানীয়রা আহতদের উদ্ধার করে উপজেলা হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় নূরজাহান মারা যায়। আইয়ুব খানকে ঢাকার হৃদরোগ মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

ঘিওর থানার ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা রুজু করা হলে দুই আসামিকে আটক করা হয়েছে। বাকি আসামিদের আটকে জোর তৎপরতা অব্যাহত রয়েছে।

সারাবাংলা/এসএসএ

বৃদ্ধাকে পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর