Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জামিন মেলেনি বোতল চৌধুরীর

স্টাফ করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২২ ১৩:৪৮

আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরী, ফাইল ছবি

ঢাকা: বহু আলোচিত চিত্রনায়ক সোহেল চৌধুরী হত্যা মামলার পলাতক ও চার্জশিটভুক্ত এক নম্বর আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় জামিনের আবেদন না মঞ্জুর করেছেন আদালত।

রোববার(১০ এপ্রিল) দুপুরে শুনানি শেষে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট বেগম শান্তা আক্তারের আদালত এই আদেশ দেন।

এদিন আসামিপক্ষে আইনজীবী সেলিম আশরাফ চৌধুরীসহ আরও অনেকেই জামিন চেয়ে শুনানি করেন। রাষ্ট্রপক্ষ থেকে এই জামিনের বিরোধীতা করা হয়। উভয়পক্ষের শুনানি শেষে বোতল চৌধুরীর জামিন নাকচ করেছেন বলে জানিয়েছেন রাষ্ট্রপক্ষের স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান।

এর আগে গত ৭ এপ্রিল মামলাটির তদন্ত কর্মকর্তা গুলশান থানার উপ-পরিদর্শক শামীম হোসেন আসামিকে আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। ওইদিন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট সৈয়দ মোস্তফা রেজা নূরের আদালত তাকে কারাগারে পাঠিয়ে জামিন শুনানি জন্য আজ রোববার দিন ধার্য করেন।

গত ৬ এপ্রিল রাতে আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করেছেন র‍্যাব-১০ এর ডিএডি জাহাঙ্গীর আলম। সোহেল চৌধুরী হত্যা মামলার গ্রেফতারি পরোয়ানাভুক্ত আসামি আশিষ রায়।

গত ৫ এপ্রিল রাতে র‍্যাব-১০ এর অভিযানে রাজধানীর গুলশান থেকে ওই মামলার চার্জশিটভুক্ত পলাতক আসামি আশিষ রায় চৌধুরী ওরফে বোতল চৌধুরীকে (৬৩) গ্রেফতার করা হয়। এ সময় উদ্ধার করা হয় ২২ বোতল বিদেশি মদ, ১৪ বোতল সোডা ওয়াটার, একটি আইপ্যাড, ১৬টি বিভিন্ন ব্যাংকের ক্রেডিট কার্ড, দুটি আইফোন ও নগদ দুই লাখ টাকা।

বিজ্ঞাপন

সারাবাংলা/এআই/এনএস

আশিষ রায় চৌধুরী চিত্রনায়ক সোহেল চৌধুরী টপ নিউজ বোতল চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর