Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুনামগঞ্জে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত, মেয়ে আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২২ ১৬:১২

ফাইল ছবি

সুনামগঞ্জ: জেলার জামালগঞ্জ উপজেলায় গোসল করতে গিয়ে পল্লী বিদ্যুতের তার ছিঁড়ে বিদ্যুৎস্পৃষ্টে মা-ছেলে নিহত হয়েছেন। এসময় বড় মেয়ে গুরুতর আহত হয়েছেন। রোববার (১০ এপ্রিল) দুপুরে উপজেলা সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার সদর ইউনিয়নের নতুনপাড়া আবাসিক এলাকার বাসিন্দা দেবজ্যোতি সরকারের স্ত্রী ঝুমা রাণী সরকার (৩২) ও তার ছেলে দ্বীপ সরকার (৩)। এসময় গুরুতর আহত হয়েছেন তার বড় মেয়ে পূজা সরকার (৬)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, বেলা ১২টার দিকে নতুন পাড়া বাসা থেকে ঝুমা সরকার তার দুই সন্ত্রান দ্বীপ ও পূজাকে নিয়ে গোসল করতে বের হন। বাসা থেকে বের হয়ে একটু দূরে গেলেই হঠাৎ পল্লী বিদ্যুতের মেইন লাইন থেকে তার ছিঁড়ে তাদের উপর পড়ে যায়। এসময় ঘটনাস্থলেই ঝুমা রাণী ও তার ছেলে স্বীপ সরকার মারা যান। এসময় তাদের সঙ্গে থাকা নিহতের বড় মেয়ে পূজা সরকার বিদ্যুতের তারের শক খেয়ে গুরুতর আহতবস্থায় দূরে পরে যায়। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে জামালগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে নিহতদের সুরতহাল রিপোর্ট তৈরি করেছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোহাম্মদ আব্দুন নাছের জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে একটি শিশু ও তার মায়ের লাশ উদ্ধার করেছে। তাদের লাশ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হচ্ছে।

সারাবাংলা/এসএসএ

সুনামগঞ্জ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর