Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৯ দিন পর কারামুক্ত হৃদয় মণ্ডল, চাইলেন নিরাপত্তা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ এপ্রিল ২০২২ ১৯:২১

মুন্সীগঞ্জ: মুন্সীগঞ্জে শ্রেণিকক্ষে ধর্ম অবমাননার অভিযোগে গ্রেফতার হৃদয় চন্দ্র মণ্ডল ১৯ দিন পর জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন। কারাগার থেকে বের হয়ে তিনি নিজের এবং পরিবারের সদস্যদের জন্য নিরাপত্তা চেয়েছেন।

রোববার (১০ এপ্রিল) বিকেল সাড়ে ৫টার দিকে জেলা কারাগার থেকে মুক্তি দেওয়া হয় হৃদয় মণ্ডলকে। এসময় তিনি পরিবার নিয়ে ঢাকার পথে রওনা দেন।

জেলা কারাগার থেকে মুক্তি পেয়ে শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল বলেন, আমার বিরুদ্ধে আনীত অভিযোগ সম্পূর্ণ মিথ্যা। এরকম পরিস্থিতিতে যেন আর কেউ না পড়ে।

পরিবার ও তার নিজের নিরাপত্তা বিষয়ক প্রশ্ন করলে হৃদয় মণ্ডল বলেন, প্রশাসনের কাছে আমার ও আমার পরিবারের নিরপত্তার চাইছি। আমি যেন পরিবার নিয়ে আগের মতো স্বাভাবিক জীবনযাপন করতে পারি, তার জন্য রাষ্ট্রের সহযোগিতা চাই।

এর আগে, দুপুর দেড়টার দিকে হৃদয় চন্দ্র মণ্ডলের জামিন মঞ্জুর করেন জেলা দায়রা ও জজ আদালতের অতিরিক্ত দায়রা জজ মোতাহারাত আখতার ভূইয়া। এর আগে, গত ২৩ মার্চ ও ২৮ মার্চ আদালতে হৃদয় চন্দ্র মণ্ডলের জামিন আবেদন নামঞ্জুর হয়েছিল।

গত ২০ মার্চ মুন্সীগঞ্জের সদর উপজেলার পঞ্চসার ইউনিয়নের বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ের গণিতের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডলের বিরুদ্ধে শ্রেণিকক্ষে পাঠদানের সময় ধর্ম অবমাননার অভিযোগ আনে শিক্ষার্থীরা। প্রধান শিক্ষকের কাছে তারা সে অভিযোগ করে। পরে ২২ মার্চ বিদ্যালয়ের ইলেকট্রিশিয়ান মো. আসাদ বাদী হয়ে তার বিরুদ্ধে ধর্ম অবমাননার অভিযোগে মামলা করেন। পরে ওই মামলায় তাকে জেলা কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আরও পড়ুন-

হৃদয় মণ্ডলের জামিন শুনানি আজ

বিজ্ঞান শিক্ষক হৃদয় মণ্ডলের জামিন

‘হৃদয় মণ্ডলের মতো শিক্ষকদের আমি অভিনন্দন জানাই’

সারাবাংলা/টিআর

জামিনে কারামুক্ত টপ নিউজ হৃদয় চন্দ্র মন্ডল


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর