Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আদালতের ভেতর গলায় ছুরি চালাল যুবক

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ এপ্রিল ২০২২ ১৭:০৬

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম আদালতে এজলাসে ঢুকে প্রকাশ্যে গলায় ছুরি চালিয়ে আত্মহত্যার চেষ্টা করেছে এক যুবক। তবে পুলিশসহ উপস্থিত লোকজন তাকে নিবৃত্ত করেন। পরে পুলিশ তাকে আটক করেছে।

সোমবার (১১ এপ্রিল) বেলা ১২টার দিকে চট্টগ্রামের মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমানের আদালতে এ ঘটনা ঘটেছে বলে পুলিশ জানিয়েছে।

আটক মোহাম্মদ জাফর (৩০) নগরীর ডবলমুরিং থানাধীন পশ্চিম মাদারবাড়ি এলাকার টং ফকির মাজার এলাকার আবদুর রাজ্জাকের ছেলে।

নগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার (এডিসি-প্রসিকিউশন) কামরুল ইসলাম সারাবাংলাকে জানিয়েছেন, জাফর মাদকাসক্ত এবং ছোটখাট ছিনতাইয়ের সঙ্গে জড়িত। এ ধরনের এক মামলায় গ্রেফতারের পর মাসখানেক আগে তাকে মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মেহনাজ রহমান জামিন দেন। এরপর থেকে জাফর নিয়মিত আদালত এলাকায় ঘোরাফেরা করত। মাঝে মাঝে ওই আদালতেও ঢুকে বসে থাকত।

‘আজ (সোমবার) আদালতের কার্যক্রম চলছিল। হঠাৎ এজলাসে ঢুকে জাফর চিৎকার-চেঁচামেচি শুরু করে। ম্যাজিস্ট্রেটকে উদ্দেশ্য করে বলতে থাকে, তার কথা না শুনলে সে গলায় ছুরিকাঘাত করে আত্মহত্যা করবে। এসময় সে পকেট থেকে ছুরি বের করে গলায় পোচ দেয়। তবে ছোরা ছোট আকৃতির এবং ভোতা ধরনের হওয়ায় গুরুতর জখম হয়নি, আঁচড় লেগেছে শুধু। এরপর দায়িত্বরত পুলিশ সদস্যরা আদালত কক্ষে উপস্থিত লোকজনের সহায়তায় তাকে আটক করে।’

এডিসি প্রসিকিউশন কামরুল আরও বলেন, ‘আটকের পর আমরা তাকে জিজ্ঞাসাবাদ করি। মাদক সেবনের কারণে তার মানসিক সমস্যা হয়েছে বলে কথাবার্তায় মনে হয়েছে। অসংলগ্ন কথাবার্তা বলছে।’

এ ঘটনায় ওই আদালতের পেশকার বাদি হয়ে নগরীর কোতোয়ালী থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিয়েছেন। মামলা দায়েরের পর জাফরকে কোতোয়ালী থানায় হস্তান্তর করা হবে বলে এডিসি কামরুল ইসলাম জানিয়েছেন।

সারাবাংলা/আরডি/এসএসএ

ছুরি চালাল যুবক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর