Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বড় ২ ভাইয়ের বিরুদ্ধে ছোটভাইকে পিটিয়ে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ এপ্রিল ২০২২ ১৯:১৫

নরসিংদী: রায়পুরায় বিদ্যুতের মিটার কেটে নেওয়া নিয়ে কথা-কাটাকাটির জেরে বড় দুই ভাইয়ের পিটুনিতে ছোট ভাই নিহত হওয়ার অভিযোগ পাওয়া গেছে। রোববার দিবাগত রাত ২টার দিকে রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামে এ হত্যার ঘটনা ঘটে। সোমবার (১১ এপ্রিল) বেলা ১১টার দিকে ঘটনাস্থল থেকে নিহত যুবকের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত ওই যুবকের নাম মো. শফিকুল ইসলাম ওরফে শফিক (২৬)। তিনি রায়পুরার হাইরমারা ইউনিয়নের দড়ি হাইরমারা গ্রামের মৃত মোরশেদ মিয়ার ছেলে। তিনি স্থানীয় বাজারে মালামাল পরিবহনের কাজ করতেন।

অন্যদিকে অভিযুক্ত দুই ভাই হলেন, মাসুম মিয়া ও মোতালেব মিয়া।

পুলিশ ও স্থানীয়রা জানান, জমিজমা নিয়ে ওই তিন ভাইয়ের মধ্যে আগে থেকেই সম্পর্ক খারাপ ছিল। সম্প্রতি শফিকুল স্থানীয় পল্লীবিদ্যুৎ কার্যালয়ে গিয়ে তাদের বাড়ির বিদ্যুতের মিটার কেটে নেওয়ার আবেদন করেন। গতকাল দুপুরে পল্লী বিদ্যুতের লোকজন এসে মিটার কেটে নিয়ে যায়। এসময় অবৈধভাবে ব্যবহার করা মাসুম ও মোতালেবের বিদ্যুৎ সংযোগও বিচ্ছিন্ন করে দেন তারা। এ নিয়ে শফিকুলের প্রতি ক্ষুব্ধ ছিলেন মাসুম ও মোতালেব।

এ নিয়ে গতকাল রাতে তিন ভাইয়ের মধ্যে বাগবিতণ্ডা ও হাতাহাতি হয়। একপর্যায়ে মাসুম ও মোতালেব লাঠি দিয়ে ছোট ভাই শফিকুলকে পেটান। এতে শফিকুল মাটিতে লুটিয়ে পড়ে ঘটনাস্থলেই নিহত হন। পরে দুই ভাই পালিয়ে যান।

হত্যাকাণ্ডের সময় তাদের মা বাড়িতে ছিলেন না। খবর পেয়ে পুলিশ এসে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠায়।

স্থানীয় ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য মোয়াজ্জেম হোসেন জানান, বাড়ির বিদ্যুতের মিটার কেটে নিয়ে যাওয়া ও তাদের অবৈধ সংযোগ বিচ্ছিন্ন করে দেওয়া নিয়ে শফিকুলের ওপর বড় দুই ভাই মাসুম ও মোতালেব ক্ষুদ্ধ ছিলেন। এর জেরেই গতকাল রাতে দুই ভাই মিলে লাঠি দিয়ে পিটিয়ে শফিকুলকে হত্যা করেন।

রায়পুরা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আজিজুর রহমান জানান, লাঠি দিয়ে পিটিয়ে যুবককে হত্যার অভিযোগ উঠেছে তার বড় দুই ভাইয়ের বিরুদ্ধে। অভিযুক্ত দুই ভাইকে গ্রেফতারের চেষ্টা চলছে।

সারাবাংলা/এমও

২ ভাই ছোটভাই নরসিংদী পিটিয়ে হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর