Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজধানীর সড়কে গ্যাস লাইন বিস্ফোরণ, দগ্ধ ৪

স্টাফ করেসপন্ডেন্ট
১২ এপ্রিল ২০২২ ১৪:৪৭

ঢাকা: রাজধানীর জুরাইন কবরস্থানের সামনের সড়কে গ্যাস লাইন বিস্ফোরণে শিশুসহ চারজন দগ্ধ হয়েছেন। এদের মধ্যে দুইজনকে শেখ হাসিনা জাতীয় বার্ন এন্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

সোমবার (১২ এপ্রিল) রাত ১২টার দিকে এ ঘটনা ঘটে। দগ্ধরা হলেন- পান দোকানদার আব্দুর রাজ্জাক (৬০), মুদি দোকানদার নুরুল ইসলাম (৪৫), টিভি মিস্ত্রী আব্দুর রহিম (৩৫) ও তার ছেলে মো. তামিম (৮)।

দগ্ধ আব্দুর রাজ্জাক বলেন, তার বাসা শ্যামপুর করিমুল্লাহবাগ এলাকায়। জুরাইন কবরস্থান রোডে তার পানের ব্যবসা আছে। গতরাতে দোকানের সামনের রাস্তায় হঠাৎ বিস্ফোরণে ড্রেনের ঢাকনা উঠে যায়। তখন আমরা কয়েকজন মিলে ঘটনাটি দেখতে যাই। হঠাৎ আগুন ফুলকি দিয়ে উপরে উঠে আসে। এতে আমরা কয়েকজন দগ্ধ হই।

তিনি জানান, পরে ফায়ার সার্ভিস ও গ্যাসের অফিস থেকে লোকজন এসে লাইন মেরামত করে। বেশ কয়েকদিন আগে থেকেই সেখানে গ্যাস পাইপ লিকেজ ছিল।

বার্ন ইস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন জানান, জুরাইন থেকে চারজন দগ্ধ এসেছিল। এদের মধ্যে তামিমের ৮ শতাংশ, নুরুল ইসলামের ৩৫ শতাংশ, আব্দুর রহিমের ১ শতাংশ ও আব্দুর রাজ্জাকের ১ শতাংশ দগ্ধ হয়েছে। এদের মধ্যে তামিম ও নুরুল ইসলামকে হাসপাতালে ভর্তি দেওয়া হয়েছে। বাকি দুজনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

সারাবাংলা/এসএসআর/এএম

গ্যাস লাইন বিস্ফোরণ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর