Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কবিরহাটে বিষপানে মা-মেয়ের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
১৪ এপ্রিল ২০২২ ২৩:৪৩

নোয়াখালী: নোয়াখালীর কবিরহাট উপজেলায় বিষপানে মা ও মেয়ে আত্মহত্যা করেছেন। পুলিশ তাৎক্ষণিক আত্মহত্যার কারণ জানাতে পারেনি।

বৃহস্পতিবার (১৪ এপ্রিল) বিকেল ৫টার দিকে উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের ২ নম্বর ওয়ার্ডের নরসিংপুর গ্রামের সিরাজ ইঞ্জিনিয়ারের বাড়িতে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে নিহতের স্বামী গা ঢাকা দিয়েছে।

নিহতরা হলেন- উপজেলার চাপরাশিরহাট ইউনিয়নের নরসিংহপুর গ্রামের সৌদি প্রবাসী আব্দুল কুদ্দুছের স্ত্রী সাজেদা আক্তার (২৭) ও তার মেয়ে জান্নাতুল মাওয়া জেসী (৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, নিহত গৃহবধূর স্বামী গত ১০দিন আগে সৌদি থেকে দেশে আসে। দেশে আসার পর একাধিক কারণে তাদের মধ্যে পারিবারিক কলহ দেখা দেয়। এর আগে, নিহতের স্বামী তাকে কয়েকবার মারধর করে বলে অভিযোগ রয়েছে। ধারণা করা হচ্ছে, বৃহস্পতিবার বিকেল ৫টার দিকে পরিবারের সদস্যদের অগোচরে সাজেদা প্রথমে নিজে বিষপান করে তারপর তার শিশু কন্যাকে বিষপান করায়।

এক পর্যায়ে মা-মেয়ে গুরুত্বর অসুস্থ হয়ে পড়লে তাদের হাসপাতালে নেওয়ার পথে গৃহবধূ সাজেদা পথে মারা যায়। গুরুত্বর অসুস্থ অবস্থায় শিশু জেসীকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক সন্ধ্যা সাড়ে ৬টার দিকে তাকেও মৃত ঘোষণা করে।

কবিরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন, স্থানীয় চেয়ারম্যান মা-মেয়ের আত্মহত্যার বিষয়টি আমাকে অবহিত করেছেন। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। লিখিত অভিযোগ পেলে পরবর্তী সময়ে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/পিটিএম

আত্মহত্যা বিষপান


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর