Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চট্টগ্রামে রেললাইনের পাশে ছিন্নভিন্ন লাশ

স্পেশাল করেসপন্ডেন্ট
১৭ এপ্রিল ২০২২ ১৬:১২

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রামের সীতাকুণ্ডে রেললাইনের পাশ থেকে ছিন্নভিন্ন অবস্থায় থাকা একজনের লাশ উদ্ধার করেছে পুলিশ। লাশের ধরন এবং স্থানীয়দের বক্তব্যের ভিত্তিতে ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে বলে জানিয়েছে পুলিশ। তবে মুখমণ্ডল বিকৃত হয়ে যাওয়ায় পরিচয় পুরোপুরি নিশ্চিত হতে পারেনি।

রোববার (১৭ এপ্রিল) সকাল ৯টার দিকে সীতাকুণ্ড উপজেলার বাড়বকুণ্ড পুরাতন রেলস্টেশনের অদূরে শুক্লারহাট এলাকায় রেললাইনের পাশ থেকে লাশটি উদ্ধার করা হয়েছে।

বিজ্ঞাপন

রেলওয়ে পুলিশের চট্টগ্রামের পুলিশ সুপার হাছান চৌধুরী সারাবাংলাকে বলেন, ‘রেললাইনের পাশ থেকে একজনের লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি একজন পুরুষের। বিস্তারিত পরিচয় এখনও আমরা পাইনি। ঘটনাস্থলে পুলিশ সদস্যরা আছেন। ময়নাতদন্ত হবে। লাশের পরিচয় নিশ্চিতে প্রয়োজনে ডিএনএ পরীক্ষা করা হবে।’

ঘটনাস্থলে যাওয়া রেলওয়ে পুলিশের সীতাকুণ্ড ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) খোরশেদ আলম সারাবাংলাকে জানিয়েছেন, মাথা চূর্ণবিচূর্ণ, মুখমণ্ডল বিকৃত অবস্থায় রক্তাক্ত লাশটি রেললাইনের পাশে পড়ে ছিল। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে। শরীরের বিভিন্ন অংশও প্রায় ছিন্নভিন্ন হয়ে গেছে।

লাশ উদ্ধারের সময় এক নারী দূরসম্পর্কের চাচী পরিচয় দিয়ে পুলিশকে জানান, নিহত ব্যক্তির বয়স আনুমানিক ২৮ বছর। তার নাম হেলাল হোসেন (২৮)। বাড়ি নোয়াখালী জেলার সুবর্ণচর উপজেলায়। বাড়বকুণ্ড স্টেশন এলাকায় একটি সবজির আড়তে কাজ করতেন। ভোরে বাসা থেকে আড়তে যাবার সময় ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়েছে।

এসআই খোরশেদ আলম বলেন, ‘আমরা ওই নারীর তথ্য পুরোপুরি বিশ্বাস করতে পারছি না। কারণ তিনি নিহতের পরিবারের কারও নম্বর কিংবা অন্য কোনো তথ্য দিতে পারেননি। ময়নাতদন্তের জন্য লাশ মর্গে রাখা হয়েছে। এর মধ্যে পরিবারের কেউ এসে শনাক্ত করলে আমরা লাশ তাদের দেব। অন্যথায় কোনো স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে দাফন করা হবে। প্রয়োজনে লাশের পরিচয় নিশ্চিতে পরে ডিএনএ টেস্ট হবে। তবে লাশটি যে অবস্থায় পাওয়া গেছে, এর ধরন দেখে আমরা নিশ্চিত হয়েছি যে, ট্রেনে কাটা পড়েই তার মৃত্যু হয়েছে।’

বিজ্ঞাপন

সারাবাংলা/আরডি/এসএসএ

চট্টগ্রাম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর