Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গার্মেন্টস কর্মী হত্যা: রিকশা চালক রিমান্ডে

স্টাফ করেসপন্ডেন্ট
১৮ এপ্রিল ২০২২ ১৭:২৬

ঢাকা: রাজধানীর খিলক্ষেত থানাধীন এলাকায় গার্মেন্টস কর্মী শারমিন বেগমকে শ্বাসরোধ করে হত্যার পর মাটিচাপা দেওয়ার ঘটনায় দায়ের করা মামলায় রিকশা চালক সুমন মালির ৩ দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

সোমবার (১৮ এপ্রিল) মামলার তদন্ত কর্মকর্তা খিলক্ষেত থানার সাব-ইন্সপেক্টর মোশাররফ হোসেন আসামিকে আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ড আবেদন করেন।

আবেদনের পরিপ্রেক্ষিতে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট রাজেশ চৌধুরীর আদালত এই রিমান্ডের আদেশ দেন।

এদিন আসামির পক্ষে আইনজীবী বিজন চন্দ্র ধর রিমান্ড বাতিল চেয়ে জামিন আবেদন করেন। রাষ্ট্রপক্ষ থেকে এর বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত আসামির তিন দিনের রিমান্ডের আদেশ দেন।

জানা যায়, আসামি সুমন পেশায় একজন রিকশাচালক। ভিকটিম শারমিন খিলক্ষেতে এলাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করতেন। সুমন বেশ কিছুদিন ধরে শারমিনের গার্মেন্টস ও বাসায় আসা যাওয়ার পথে তাকে অনুসরণ করতো। তারই ধারাবাহিকতায় ১০-১২ দিন পূর্বে শারমিনের সঙ্গে তার প্রথম পরিচয় হয়। চার-পাঁচ দিন ধরে শারমিনের সঙ্গে মোবাইলে কথা হয়।

গত ১৩ এপ্রিল ভিকটিমকে তার রিকশায় নিয়ে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে। ১৫ এপ্রিল ঘুরাঘুরির কথা বলে ভিকটিমকে তার বাসা থেকে খিলক্ষেত থানাধীন ৩০০ ফিট এলাকায় ডেকে নিয়ে কৌশলে ধর্ষণ করে। ভিকটিমকে ধর্ষণের কথা গোপন করতে বললে সেটা অস্বীকৃতি জানায়। ধর্ষণের ঘটনা সে নালিশ করবে বলে সুমনকে জানায়। এতে সুমন ক্ষিপ্ত হয়ে ভিকটিমের গলার ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করে রাস্তার পাশে মাটি চাপা দিয়ে পালিয়ে যায়।

গত ১৭ এপ্রিল হত্যাকাণ্ডের অন্যতম আসামি রিকশাচালক সুমন মালিকে গ্রেফতার করে র‌্যাব।

সারাবাংলা/এআই/এসএসএ

গার্মেন্টস কর্মী হত্যা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর