Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইলে চায়ের দোকানদারকে কুপিয়ে হত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২২ ১৩:০৯

নড়াইল: তুচ্ছ ঘটনায় ইমাম হাসান রাজু (৪০) নামে এক চায়ের দোকানদারকে কুপিয়ে হত্যা করেছেন তারই প্রতিবেশি জুয়েল শেখ। তবে মেয়েকে অপহরণ ও ধর্ষণচেষ্টার ঘটনায় মামলা দায়েরের জেরেও এ ঘটনা ঘটতে পারে বলে সন্দেহ এলাকাবাসীর।

গতকাল সোমবার (১৮ এপ্রিল) বিকাল পাঁচটার দিকে সদরের পৌরসভার ভাটিয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, নিহত রাজু জেলার লোহাগড়া উপজেলার নলদী গ্রামের হরিপদ বিশ্বাসের ছেলে। ৫ বছর আগে সে ইসলাম ধর্ম গ্রহণ করে পৌরসভার ভাটিয়া এলাকায় বাড়ি করে বসবাস করতো এবং পৌর এলাকার ঘোড়াখালী ঘাটে চায়ের দোকান করতো।

ড়ত পাঁচ মাস আগে একই এলাকার মুনতাজ শেখ রাজুর মেয়েকে জোরপূর্বক অপহরণ ও ধর্ষণ করার চেষ্টা করে। এ ঘটনায় রাজু নড়াইল সদর থানায় মামলা দায়ের করেছিলেন।

পুলিশ ও নিহতের স্বজন সূত্রে জানা যায়, সোমবার ১৮ এপ্রিল বিকালে রাজ্জাকের স্ত্রী ও রাজুর স্ত্রীর মধ্যে গাভীর দুধ ও বাছুর নিয়ে ঝগড়া হয়। ঝগড়ায় প্রতিবেশী জুয়েলের স্ত্রীও জড়িয়ে পড়েন এবং রাজুর স্ত্রীর বিরুদ্ধে টাকা চুরির অভিযোগ করে। জুয়েল শেখ বিরোধ মীমাংসার কথা বলে মোবাইল ফোনে রাজুকে চায়ের দোকান থেকে ডেকে এনে হত্যা করে পালিয়ে যায়।

নড়াইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শওকত কবির ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, রাজুসহ হত্যাকাণ্ডের সঙ্গে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান শুরু হয়েছে। আশাকরি দ্রুতই এ হত্যার রহস্য উদঘাটিত হবে।

সারাবাংলা/এমও

কুপিয়ে হত্যা চায়ের দোকানদার নড়াইল

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর