Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ক্লাসে ফিরলেন বিজ্ঞান শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১৯ এপ্রিল ২০২২ ১৪:৪৩

মুন্সীগঞ্জ: কর্মস্থলে ফিরছেন মুন্সীগঞ্জের বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয়ে শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল। এদিন শিক্ষক-শিক্ষার্থী ও স্থানীয়দের সঙ্গে সৌহার্দ্যপূর্ণ সম্পর্ক বজায় রাখার জন্য স্কুল কমিটির আয়োজনে সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার (১৯ এপ্রিল) দুপুর সাড়ে ১২টার দিকে বিনোদপুর রাম কুমার উচ্চ বিদ্যালয় প্রাঙ্গনে এই সমাবেশের আয়োজন করা হয়। এর আগে, বিজ্ঞান ও গণিতের শিক্ষক হৃদয় চন্দ্র মণ্ডল তার ১০ম শ্রেণির সাধারণ বিজ্ঞান ক্লাসে শিক্ষার্থীদের পাঠদান করেন।

বিজ্ঞাপন

এদিকে, সম্প্রীতি সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ পৌরসভার মেয়র হাজী মোহাম্মদ ফয়সাল বিপ্লব। অন্যদের মাঝে উপস্থিত ছিলেন- মুন্সীগঞ্জ পূজা উদযাপন পরিষদের সভাপতি সমর ঘোষ, জেলা মহিলা পরিষদের সহ-সভাপতি হামিদা খাতুন, জেলা বার কাউন্সিলের সাবেক সাধারণ সম্পাদক নাসিমা আক্তার, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির কেন্দ্রীয় সদস্য রঞ্জন সাহা, স্কুল ম্যানেজিং কমিটির সভাপতি আলমগীর খানসহ অন্যরা।

উল্লেখ্য, গত ২২ মার্চ ধর্মীয় অনুভূতিতে আঘাত আনার অভিযোগে হৃদয় মণ্ডলকে জেলহাজতে পাঠানো হয়। এরপর ১০ এপ্রিল জেলা জজ ও দায়রা আদালত তার জামিন মঞ্জুর করেন। পরবর্তীতে তদন্ত কমিটির সঙ্গে গত ১২ এপ্রিল স্কুলে যান তিনি।

সারাবাংলা/এমও

টপ নিউজ বিজ্ঞান শিক্ষক বিনোদপুর রামকুমার উচ্চ বিদ্যালয় হৃদয় চন্দ্র মণ্ডল

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর