Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শৃঙ্খলা ভাঙার অভিযোগ: ২৪ জনকে ছাত্রলীগ থেকে বহিষ্কার


১৬ এপ্রিল ২০১৮ ২২:২১

।। ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট ।।

ঢাকা: দলের শৃঙ্খলা ভাঙার অভিযোগে ২৪ নেতা-কর্মীকে দল থেকে স্থায়ীভাবে বহিষ্কার করেছে ছাত্রলীগ।

সোমবার (১৬ এপ্রিল) রাত ৯টার দিকে কেন্দ্রীয় ছাত্রলীগ সভাপতি সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস. এম. জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সিদ্ধান্ত অনুযায়ী- গত ১০ এপ্রিল (মঙ্গলবার) দিনগত রাতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের কবি সুফিয়া কামাল হলে সংঘটিত অনাকাঙ্ক্ষিত ঘটনার সঙ্গে যারা জড়িত ছিল তাদের সংগঠন থেকে স্থায়ীভাবে বহিষ্কার করা হলো।

এদের মধ্যে রয়েছে, ছাত্রলীগের সাহিত্য বিষয়ক সম্পাদক খালেদা হোসেন মুন, কবি সুফিয়া কামাল হল শাখা ছাত্রলীদের সহ-সভাপতি মুর্শেদা খানম, আতিকা হক স্বর্ণা ও মিরা, সাংগঠনিক সম্পাদক জান্নাতী আক্তার সুমি, সহ-সম্পাদক শ্রাবণী, আর্থ অ্যান্ড এনভায়রনমেন্ট সায়েন্স শাখা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক শারমিন আক্তার সুমি, চারুকলা বিভাগ ছাত্রলীগের উপ-তথ্য ও গবেষণা সম্পাদক আশা।

এছাড়াও নাট্যকলা বিভাগের লিজা ও মিথিলা নুসতার চৈতী, সঙ্গীত বিভাগের সোনম সীথি, প্রভা ও প্রিয়াংকা দে, চারুকলা বিভাগের সুদীপ্তা মন্ডল ও অনামিকা দাশ, নৃবিজ্ঞান বিভাগের শারমিন সুলতানা, উর্দু বিভাগের মিতু, ভূ-তত্ত্ব বিভাগের শিলা ও জাকিয়া, দুর‌্যোগ ব্যবস্থাপনা বিভাগের মনিরা ও রুনা, শান্তি ও সংঘর্ষ বিভাগে জুঁই, বাংলা বিভাগের তানজিলা এবং সমাজকল্যাণ বিভাগের তাজ।

সারাবাংলা/আরএম/এটি

** দ্রুত খবর জানতে ও পেতে সারাবাংলার ফেসবুক পেজে লাইক দিয়ে রাখুন: Sarabangla/Facebook 


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর