Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চবিতে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার সুযোগ নেই

চবি করেসপন্ডেন্ট
২১ এপ্রিল ২০২২ ১৮:৫৩

চট্টগ্রাম ব্যুরো: চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষাতেও দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার্থীরা অংশ নিতে পারবে না বলে জানিয়েছে কর্তৃপক্ষ। এর আগে বেশ কয়েকবার দ্বিতীয়বার পরীক্ষা দেওয়ার দাবিতে আন্দোলন করেছেন ভর্তিচ্ছুরা।

বৃহস্পতিবার (২১ এপ্রিল) দুপুরে ভর্তি পরীক্ষার কমিটির বৈঠকে এই সিদ্ধান্ত নেওয়া হয়। বিকেলে সমাজবিজ্ঞান অনুষদের ডিন অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ সারাবাংলাকে এ তথ্য নিশ্চিত করেছেন।

অধ্যাপক সিরাজ উদ দৌল্লাহ বলেন, এবারের ভর্তি পরীক্ষাতেও দ্বিতীয়বার ভর্তি পরীক্ষার্থীরা অংশ নিতে পারবে না। যারা ২০১৯ সালে এসএসসি ও ২০২১ সালে এইচএসসি পাশ করেছে, তারাই শুধু ভর্তি পরীক্ষায় অংশ নিতে পারবে।

এর আগে, সোমবার (৪ এপ্রিল) চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) প্রথম বর্ষ ভর্তি পরীক্ষা সম্ভাব্যসূচি অনুযায়ী আগামী ১৬ আগস্ট থেকে ২৫ আগস্ট ভর্তি পরীক্ষা হবে বলে জানিয়েছে কর্তৃপক্ষ।

উল্লেখ্য, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ে (চবি) ২০১৭-১৮ শিক্ষাবর্ষ থেকে স্নাতক (সম্মান) প্রথম বর্ষে দ্বিতীয়বার ভর্তি পরীক্ষা দেওয়ার সুযোগ বন্ধ করে দেয় কর্তৃপক্ষ।

সারাবাংলা/সিসি/টিআর

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় চবি ভর্তি পরীক্ষা


বিজ্ঞাপন
সর্বশেষ

‘আমাদের সেনাবাহিনী যেন তৈরি থাকে’
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:২৯

আগস্টে কমেছে মূল্যস্ফীতি
৮ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৭

সম্পর্কিত খবর