Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রাজশাহী মহানগর জামায়াতের সেক্রেটারি গ্রেফতার

সারাবাংলা ডেস্ক
২৩ এপ্রিল ২০২২ ১৫:৩৭

ঢাকা: রাজশাহী মহানগরীতে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামি মহানগর জামায়াতের সেক্রেটারি মো. এমাজ উদ্দিন মন্ডলকে (৫০) গ্রেফতার করেছে পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)।

গ্রেফতার এমাজ ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানার পায়রাডাঙ্গা গ্রামের মৃত সিরাজ উদ্দিন মন্ডলের ছেলে। তিনি নগরীর রাজপাড়া থানার তেরখাদিয়া পশ্চিমপাড়ার বাসিন্দা।

জানা যায়, শুক্রবার (২২ এপ্রিল) বিকেল থেকে শনিবার (২৩ এপ্রিল) সকাল পর্যন্ত রাজশাহী মহানগর গোয়েন্দা পুলিশের উপ-পুলিশ কমিশনার আরেফিন জুয়েলের সার্বিক তত্ত্বাবধানে অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (ডিবি) আব্দুল্লাহ আল মাসুদের নেতৃত্বে মহানগর গোয়েন্দা পুলিশের একটি বিশেষ দল মহানগর এলাকায় অভিযান পরিচালনা করছিল।

অভিযান চলাকালে ডিবি পুলিশের ঐ টিম গোপন সংবাদের ভিত্তিতে রাজপাড়া থানার তেরখাদিয়া মোড় থেকে পবা থানার নাশকতা মামলার পলাতক আসামি মহানগর জামায়াতের সেক্রেটারিকে গ্রেফতার করে।

প্রসঙ্গত, আসামির বিরুদ্ধে সন্ত্রাসী কার্যক্রম, নাশকতামূলক কর্মকাণ্ড ও সরকারের বিরুদ্ধে ষড়যন্ত্র করা এবং দাঙ্গাহাঙ্গামার মোট ৩৫টি মামলা বিজ্ঞ আদালতে বিচারাধীন। এছাড়াও তার বিরুদ্ধে ঝিনাইদহ জেলার হরিণাকুন্ডু থানায় ৫টি গ্রেফতারি পরোয়ানা মুলতবি রয়েছে।

সারাবাংলা/একেএম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর