Wednesday 09 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বনশ্রীতে নারীর মরদেহ উদ্ধার, পরিবারের দাবি— শ্বাসরোধে হত্যা

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০২২ ১৩:০০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর খিলগাঁও দক্ষিণ বনশ্রীর একটি বাসা থেকে এনজেলা খান পাপিয়া স্বপ্না (৩১) নামে এক গৃহবধুর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (২৩ এপ্রিল) দিবাগত রাত ১২টার দিকে খিলগাঁও থানা পুলিশ দক্ষিণ বনশ্রীর কে ব্লক ১৯ নম্বর রোডের ১৮৫ নম্বর বাসার সাত তলা থেকে মৃতদেহটি উদ্ধার করে। পরে ময়নাতদন্তের মরদেহ ঢাকা মেডিকেল কলেজে পাঠানো হয়।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) মাহবুবুর রহমান জানান, মৃতদেহটি খাটের ওপর শোয়া অবস্থায় ছিল। শরীরে কোনো আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। মৃতদেহের গলায় ওড়না প্যাঁচানো ছিল। তার বাম হাতে ব্লেড দিয়ে কাটা জখমও রয়েছে।

এসআই জানান, ওই বাসায় উজ্জ্বল ব্যাপারী নামে এক ছেলের স্বামী পরিচয়ে ভাড়ায় উঠেছিল স্বপ্না। ঘটনার পর থেকে উজ্জ্বল পলাতক রয়েছে। ধারণা করা হচ্ছে— শ্বাসরোধে তাকে হত্যা করে পালিয়েছে সে। তবে ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।

এসআই জানান, স্বপ্নার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা থানায় পৌঁছালে মামলা দায়ের করা হবে। পলাতক উজ্জ্বলকে আটকের চেষ্টা চলছে।

এদিকে মৃত স্বপ্নার ভাই মো. কাওছার জানায়, তাদের বাড়ি টাঙ্গাইল জেলার ঘাটাইল উপজেলার মশাজান গ্রামে। বাবার নাম নিজাম উদ্দিন। তার বোন স্বপ্না একটি পার্লারে কাজ করতেন। গত তিন মাস আগে সর্বশেষ টাঙ্গাইল গিয়েছিল। তবে প্রতিদিন একবার করে মোবাইলে বোনের সঙ্গে কথা হতো।

কাওছার বলেন, ‘উজ্জ্বলকে আগে থেকেই চিনতাম। কিন্তু তার সঙ্গে স্বপ্নার বিয়ের বিষয়টি আমাদের জানা ছিল না।’

কাওছার আরও বলেন, ‘পুলিশের মাধ্যমে খবর পেয়ে আমরা ঢাকায় এসেছি। আমার বোনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। কিন্তু কেন তাকে হত্যা করা হলো, এখনও কিছুই জানতে পারিনি।’

বিজ্ঞাপন

সারাবাংলা/এসএসআর/একে

টপ নিউজ বনশ্রী মৃতদেহ উদ্ধার

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর