Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহিউদ্দিন চৌধুরীর জানাজা বাদ আসর লালদীঘি ময়দানে


১৫ ডিসেম্বর ২০১৭ ১৫:৪৬

সারাবাংলা ডেস্ক

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক সিটি মেয়র বর্ষীয়ান রাজনীতিবিদ এবিএম মহিউদ্দিন চৌধুরী জানাজা আজ বৃহস্পতিবার বাদ আসর লালদীঘির ময়দানে অনুষ্ঠিত হবে।

এবিএম মহিউদ্দিন চৌধুরীর ছেলে ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।  তিনি আরও জানিয়েছেন, জানাজা শেষে তার বাবাকে চশমা হীলের পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

বর্তমানে মহিউদ্দিন চৌধুরীর মরদেহ চট্টগ্রাম আওয়ামী লীগ কার্যালয়ে নেওয়া হয়েছে। প্রিয় নেতাকে শেষবারের মতো দেখতে ও শ্রদ্ধা জানাতে কার্যালয়ের সামনে  দলটির নেতা-কর্মী ও শুভাকাঙ্ক্ষীরা উপচে পড়া ভিড়  করে আছে।  এ সময় হাজার হাজার নেতা-কর্মী কান্নায় ভেঙে পড়ছেন ও শ্রদ্ধা জানাচ্ছেন।

এদিকে শোকাহত পরিবারকে সান্ত্বনা জানাতেএবং জানাজায় অংশগ্রহণের লক্ষ্যে দুপুরে মহিউদ্দিন চৌধুরীর চশমা হীলের বাসভবনে পৌঁছেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের।

এবিএম মহিউদ্দিন চৌধুরী  শুক্রবার রাত সাড়ে ৩টার দিকে চট্টগ্রামের একটি হাসপাতালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৪ বছর।

এর আগে এই বর্ষীয়ান নেতা বৃহস্পতিবার সন্ধ্যায় বুকে ব্যথা অনুভব করলে তাকে নগরীর ম্যাক্স হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের এমডি ডা. লিয়াকত আলী খান  রাত ১০টায় গণমাধ্যমকে বলেছিলেন, মহিউদ্দিন চৌধুরীর অবস্থা খুবই সংকটাপন্ন। তাকে লাইফ সাপোর্টে রাখা হয়েছে।

সারাবাংলা/আইজেকে

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর