Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

২ আত্মীয়ের বিরুদ্ধে অভিনেতা সাব্বির আহমেদের মামলা

স্টাফ করেসপন্ডেন্ট
২৪ এপ্রিল ২০২২ ১৫:০১

ছবি: সংগৃহীত

ঢাকা: প্রতারণার অভিযোগে দুই আত্মীয়ের বিরুদ্ধে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করলেন ছোট পর্দার অভিনেতা সাব্বির আহমেদ।

রোববার (২৪ এপ্রিল) দুপুরে ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহ’র আদালতে সাব্বির আহমেদ এই মামলাটি দায়ের করেন। এ সময় আদালত বাদীর জবানবন্দি গ্রহণ করে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনকে (পিবিআই) অভিযোগের বিষয়ে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দেন।

বিজ্ঞাপন

মামলার আসামিরা হলেন- রেজাউল করিম এবং তার স্ত্রী লিপি আক্তার। রাষ্ট্রপক্ষের আইনজীবী স্পেশাল পাবলিক প্রসিকিউটর আজাদ রহমান এ তথ্য নিশ্চিত করেন।

বাদীর এজাহার থেকে জানা যায়, আত্মীয়তার সূত্র ধরে রেজাউল করিম ব্যবসা বৃদ্ধির জন্য টাকার প্রয়োজনে লভ্যাংশ দেওয়ার কথা বলে ২০১৬ সালের ২৯ আগস্ট সাব্বিরের কাছ থেকে ৯ লাখ ৭২ হাজার টাকা, তার ভাই সাক্ষী ফজলে রাব্বির কাছ থেকে ২৩ লাখ নেন। ওই দিন এ মামলার আরেক সাক্ষী সুলতানা পারভীনের কাছ থেকে ৪ লাখ ৩৬ হাজার টাকা নেন রেজাউল। সর্বমোট আসামি ৩৭ লাখ ৮ হাজার টাকা নেন।

ওই সময় ৩০০ টাকার নন জুডিসিয়াল স্ট্যাম্পে তিনি অঙ্গীকার করেন, সর্বমোট টাকার মধ্যে ১০/১৫ লাখ টাকা আসামি নগদে পরিশোধ করবেন এবং বাকী টাকা ২০১৭ সালের ফেব্রুয়ারিতে পরিশোধ করবে। ভুক্তভোগীরা রেজাউল করিমের কথায় বিশ্বাস না করলে তার স্ত্রী লিপি আক্তার টাকার ফেরত দেওয়ার আশ্বাস দেন তাদের।

২০১৭ সাল শেষ পর্যায়ে চলে আসলেও আসামিরা তাদের টাকা পরিশোধ না করে তাল বাহানা শুরু করেন। পারিবারিকভাবে তাদের মধ্যে শালিসা বৈঠক করলেও আসামিরা প্রতিশ্রুতি দিয়েও কোনো টাকা না দিয়ে বারবার ঠিকানা বদল করে পালিয়ে বেড়াতে থাকেন। গত ২ ফেব্রুয়ারি এ বিষয়ে তারা আবার মুগদা থানাধীন এলাকার বাসায় শালিসা হয়। টাকা পরিশোধ করবে বললেও আসামিরা এখন পর্যন্ত কোনো টাকা পরিশোধ না করে তাদের হুমকি দেন।
পরে তিনি ন্যায়বিচারের আশায় আদালতে এসে মামলা করলেন।

বিজ্ঞাপন

মামলার আবেদনে আসামিদের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির আবেদন করেন সাব্বির আহমেদ।

সারাবাংলা/এআই/এনএস

সাব্বির আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর