Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ডেমরায় ইট ভাঙার মেশিন উল্টে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২২ ০০:২২

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমরা ডগাইর এলাকায় ইট ভাঙার মেশিন উল্টে আকাশ (২৫) নামে এক যুবকের মৃত্যু হয়েছে। সে ওই ইট ভাঙার মেশিনে কাজ করতো।

সোমবার (২৫ এপ্রিল) বেলা সাড়ে ১১টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পরে চিকিৎসাধীন অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তার মৃত্যু হয়।

আকাশের গ্রামের বাড়ি চাঁদপুর জেলায়। বাবার নাম মো. ফারুক। ডেমরা স্টাফ কোয়ার্টার আমতলা আদর্শ রোডে পরিবার নিয়ে সে থাকতো।

ইট ভাঙা মেশিনের চালক মো. খুশচান জানান, তারা ডেমড়া ডগাইর থেকে ইট ভাঙানোর মেশিন নিয়ে ডেমড়া বোর্ডমিল এলাকায় যাচ্ছিলেন। ঘটনার সময় গাড়িটি চালাচ্ছিল খুশচান নিজেই। গাড়ির উপরে বসা ছিলে আকাশ। ডগাইর এলাকায় এলে সামনের দিক থেকে আসা একটি অটোরিকশাকে সাইড দিতে দিয়ে গিয়ে তাদের গাড়িটি রাস্তার পাশে উল্টে যায়। এতে গুরুতর আঘাত পায় আকাশ। খুশচানের তেমন কিছুই হয়নি।

সহকর্মীরা জানান, দুর্ঘটনার পরপরই আকাশকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যায় মারা যায়।

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মৃতদেহ মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/পিটিএম

ইটভাঙা মেশিন যুবকের মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর