Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসের ধাক্কায় ‘গোয়েন্দা সংস্থা’র ২ সদস্য নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২২ ০০:৩০

প্রতীকী ছবি

রাঙ্গামাটি: শহরের জনস্বাস্থ্য প্রকৌশল অফিসের সামনে বাসের ধাক্কায় দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছে। সোমবার (২৫ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- মো. ইসা রুহুল (৩৮) ও মো. দাউদুল হাসান (৩৮)। নিহত দাউদের গ্রামের বাড়ি ভোলা জেলা সদরের কালিবাড়ি রোড এলাকায় এবং ইসারুলের গ্রামের বাড়ি সিরাজগঞ্জের শাহজাদপুরের গোবিন্দপুর এলাকায়।

নিহত দু’জনই একটি গোয়েন্দা সংস্থার সদস্য বলে জানিয়েছে পুলিশ। তবে তারা কোন সংস্থায় কাজ করতেন সে বিষয়ে পুলিশের পক্ষ থেকে বিস্তারিত কিছু জানানো হয়নি।

ঘটনাস্থলে উপস্থিত প্রত্যক্ষদর্শীরা বলছেন, রাত আনুমানিক সাড়ে নয়টার দিকে চট্টগ্রাম থেকে আসা পাহাড়িকা পরিবহনের একটি গাড়ি (ঢাকা মেট্রো-ব-১৪-৪৪৪০) প্রধান সড়কে বিপরীত দিক থেকে আসা একটি মোটরসাইকেলকে ধাক্কা দেয়। তাৎক্ষণিক মোটরসাইকেল থেকে ছিটকে পড়েন দুই যাত্রী এবং মাথায় গুরুতর আঘাত পেয়ে আহত হয়।

তাদের দু’জনকে পথচারী ও স্থানীয়রা দ্রুত হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যবরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রাঙ্গামাটি জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. নূরজাহান বেগম জানান, দুইজনকে হাসপাতালে আনা হয়েছিলো কিন্তু আনার আগেই তারা মারা গেছেন।

রাঙ্গামাটির ট্রাফিক পুলিশ পরিদর্শক মো. ইসমাইল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, একটি মোটরসাইকেলকে চট্টগ্রাম থেকে থেকে আসা পাহাড়িকা পরিবহনের একটি বাস ধাক্কা দিলে এই দুর্ঘটনাটি ঘটে। এতে ঘটনাস্থলেই দুই মোটরসাইকেল আরোহীর মৃত্যু হয়। আমরা বাসটি জব্দ করে থানায় নিয়ে এসেছি।

রাঙ্গামাটির অতিরিক্ত পুলিশ সুপার মাহমুদা বেগম জানিয়েছেন, একটি দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুইজন ঘটনাস্থলেই মারা গেছেন। বাসটিকে আটক করা হয়েছে, পলাতক চালককে আটকের চেষ্টা করছি। নিহতদের লাশ পোস্টমর্টেমের ব্যবস্থা করা হচ্ছে।

সারাবাংলা/এমও

২ সদস্য নিহত গোয়েন্দা সংস্থা টপ নিউজ বাসের ধাক্কা মোটরসাইকেল আরোহী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর