Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাবা-মায়ের পর দগ্ধ মেয়েরও মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২২ ১০:৩৪

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী কোনাপাড়ায় ফ্রিজের কম্প্রেসার বিস্ফোরণে দগ্ধের ঘটনায় বাবা-মায়ের মৃত্যুর পর চিকিৎসাধীন অবস্থায় মারা গেলেন দেড় বছরের মেয়ে ফাতেমা আক্তার।

মঙ্গলবার (২৬ এপ্রিল) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে মারা যায় শিশু ফাতেমা।

মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেন ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এসএম আইউব হোসেন। তিনি জানান, শিশু ফাতেমার শরীরের ৩৫ শতাংশ দগ্ধ হয়েছিল। সকালে মারা যায় শিশুটি।

গতকাল সোমবার ভোরে ৫৪ শতাংশ নিয়ে শিশুটির বাবা আব্দুল করিম ও ৯৫ শতাংশ দগ্ধ নিয়ে শিশুটির মা খাদিজা আক্তার মারা যান।

এর আগে, গত বুধবার ২০ এপ্রিল দিবাগত রাত সাড়ে ৩টার দিকে যাত্রাবাড়ী কোনাপাড়া আড়াবাড়ি বটতলার আব্দুল কালামের ৪তলা বাড়ির নিচ তলায় এই বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধদের হাসপাতালে নিয়ে যাওয়া বাড়িটির তৃতীয় তলার ভাড়াটিয়া মোহাম্মদ হাসান জানান, রাতে খাদিজা সেহরি রান্না করতে উঠেছিলেন। এরপর চুলা জ্বালাতে বিকট শব্দে বিস্ফারণ হয়। এতে বাসার ভিতরে থাকা তিনজন দগ্ধ হয়। বিস্ফোরণের শব্দ শুনে দৌড়ে বাসায় গিয়ে তারা দেখেন জিনিসপত্র আগুন জ্বলছে। এসময় ওই তিন জন দৌড়ে বাসা থেকে বাইরে বের হয়। পরে তাদের দ্রুত হাসপাতালে নিয়ে যান তারা। আর দ্রুত তারাই আগুন নিভিয়ে ফেলেন।

তিনি আরও জানান, বাসায় গিয়ে ফ্রিজের নিচের অংশ ক্ষতবিক্ষত অবস্থায় দেখতে পেয়েছেন। তাদের ধারণা ফ্রিজের কম্প্রেসার মেশিন বিস্ফোরণে এই ঘটনা ঘটেছে।

স্বজনরা জানান, তাদের বাড়ি পাবনা সুজানগর উপজেলার বনাখোলা গ্রামে। আব্দুল করিম, স্ত্রী খাদিজা ও মেয়ে ফাতেমাকে নিয়ে বটতলার ওই বাড়িতে ভাড়া থাকতেন। কোনাপাড়ায় করিমের একটি মুদি দোকান রয়েছে।

সারাবাংলা/এসএসআর/এমও

কম্প্রেসার বিস্ফোরণ টপ নিউজ মেয়েরও মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর