Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ব্রাহ্মণবাড়িয়ার সাংবাদিক ফোরামের সভাপতি রেজা, সম্পাদক মুতাসিম

স্পেশাল করেসপন্ডেন্ট
২৬ এপ্রিল ২০২২ ২৩:১০

ঢাকা: আগামী দুই বছরের জন্য ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম, ঢাকা (বিজেএফডি)-এর কার্যনির্বাহী কমিটির সভাপতি পদে গ্লোবাল টেলিভিশনের প্রধান নির্বাহী সৈয়দ ইশতিয়াক রেজা ও সাধারণ সম্পাদক পদে মাছরাঙা টিভির বার্তা সম্পাদক শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ পুনরায় নির্বাচিত হয়েছেন।

মঙ্গলবার (২৬ এপ্রিল) বিকেলে রাজধানীর সেগুনবাগিচায় একটি রেস্টুরেন্টে বার্ষিক সাধারণ সভা ও ইফতার মাহফিলে আগামী দুই বছরের জন্য বিজেএফডি’র ১৯ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

বিজ্ঞাপন

কমিটির সিনিয়র সহসভাপতি পদে গিয়াস উদ্দিন আহমেদ (ডেইলি ট্রাইব্যুনাল) ও শামীমুল হক (মানবজমিন), যুগ্ম সম্পাদক পদে গোলাম সামদানী (সারাবাংলা ডটনেট) ও শামীমা দোলা (নিউজ নাউ বাংলা), সাংগঠনিক সম্পাদক পদে সাজিদা ইসলাম পারুল (সমকাল), অর্থ সম্পাদক পদে হাসান জাবেদ (এনটিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে জুবায়ের রহমান চৌধুরী (দেশকাল), দফতর সম্পাদক পদে সৈয়দ ঋয়াদ (ঢাকা টাইমস), নারী বিষয়ক সম্পাদক পদে দিনার সুলতানা (বিটিভি) এবং ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক পদে আমানউল্লাহ আমান (ঢাকা পোস্ট) নির্বাচিত হয়েছেন।

এছাড়াও কার্যনির্বাহী কমিটির সদস্য পদে নির্বাচিতরা হলেন— জাকারিয়া কাজল, সৈয়দ আবদাল আহমেদ, ইমরুল কবীর সুমন, আহমেদ আতিক (দৈনিক জবাবদিহি), আব্দুল কাইয়ুম তুহিন (চ্যানেল টুয়েন্টিফোর), শরিফুল ইসলাম খান (যমুনা টিভি) ও মো. আনোয়ার হোসেন (প্রথম আলো)।

ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন সংগঠনের সহসভাপতি শামীমুল হক। সাধারণ সম্পাদকের রিপোর্ট পেশ করেন শাহ মুহাম্মদ মুতাসিম বিল্লাহ, অর্থ সম্পাদকের রিপোর্ট পেশ করেন গোলাম সামদানী। সাধারণ সভায় বিভিন্ন সংবাদ মাধ্যমে কর্মরত ৭০ জন সাংবাদিক অংশ নেন।

বিজ্ঞাপন

অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মফিজ উদ্দিন আহমেদ ফরিদ, উপসচিব মো. জেহাদ উদ্দিন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের ট্যুরিজম অ্যান্ড হসপিটালিটি বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. সন্তোষ কুমার দেব, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অধ্যাপক শেখ আদনান ফাহাদ, ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) সাধারণ সম্পাদক আক্তার হোসেন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাধারণ সম্পাদক নুরুল ইসলাম হাসিব।

অনুষ্ঠানে বক্তারা সাংবাদিক উপযোগী গণমাধ্যম আইন প্রণয়ন ও বিজিএফডির সদস্যদের কল্যাণে বিভিন্ন পদক্ষেপ নেওয়ার কথা বলেন। অনুষ্ঠানে ডিইউজে’র কল্যাণ সম্পাদক পদে জুবায়ের রহমান চৌধুরী, দফতর সম্পাদক পদে আমানউল্লাহ আমান ও ডিআরইউ সদস্য পদে হাসান জাবেদ নির্বাচিত হওয়ায় বিজেএফডির পক্ষ থেকে তাদের শুভেচ্ছা জানানো হয়।

সারাবাংলা/জিএস/টিআর

এজিএম নতুন কমিটি বিজেএফডি বিজেএফডি নির্বাচন ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ফোরাম

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর