Tuesday 10 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিউমার্কেটের সংঘর্ষে হেলমেটধারীরা সন্ত্রাসী: ডিবি

সিনিয়র করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২২ ১৪:০০

ঢাকা: রাজধানীর নিউমার্কেট এলাকায় ব্যবসায়ী ও ঢাকা কলেজের শিক্ষার্থীদের মধ্যে হওয়া সংঘর্ষে হেলমেট পরে যারা হামলা করেছিলে তাদের সন্ত্রাসী বলে দাবি করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ।

বুধবার (২৭ এপ্রিল) ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ডিবির যুগ্ন কমিশনার মাহবুব আলম এ কথা বলেন। তিনি বলেন, হেলমেট মাথায় দিয়ে সংঘর্ষে অংশ নেওয়া সবাই সন্ত্রাসী। তাদের ধরে আইনের আওতায় আনা হবে।

মাহবুব আলম বলেন, রাজনৈতিক বিবেচনায় নয় হেলমেটধারীদের সন্ত্রাসী হিসেবেই গ্রেফতার করা হবে। এরইমধ্যে তাদের শনাক্ত করা হয়েছে। গ্রেফতার অভিযান অব্যাহত রয়েছে। শিগগিরই তাদের গ্রেফতার করা হবে।

তিনি আরও বলেন, নিউমার্কেট এলাকায় দোকান কর্মচারী মুরসালিনের হত্যাকারীদের এখনো চিহ্নিত করা যায়নি। তার মৃত্যু ঘটেছে ইটের আঘাতে। যারা ইটপাটকেল ছুড়েছে তাদের থেকে হত্যাকারী চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া নাহিদ হত্যার ভিডিও ফুটেজ দেখে হত্যাকারী শনাক্তের কাজ অনেক দূর এগিয়েছে। আসামিদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।

গ্রেফতারে বিলম্ব হওয়ার বিষয়ে মাহবুব আলম বলেন, ঢাকা কলেজের হোস্টেল বন্ধ হয়ে যাওয়ায় অনেকেই বাড়ি চলে গেছেন অথবা আত্মগোপনে চলে গেছে অনেকে। যেখানেই থাকুক না কেন অপরাধী সকলকে গ্রেফতার করা হবে।

সারাবাংলা/ইউজে/এনএস

টপ নিউজ ঢাকা কলেজ নিউমার্কেটে সংঘর্ষ হেলমেটধারী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর