Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আন্দোলনের মাধ্যমেই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব: রিজভী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২২ ১৪:২৭

সিরাজগঞ্জ: আন্দোলনের মাধ্যমেই এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার তামাই এলাকায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ইদ বস্ত্র সামগ্রী বিতরণ অনুষ্ঠানে তিনি একথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে রুহুল কবির রিজভী আওয়ামী লীগ সরকারের সমালোচনা করে বলেন, ‘অবৈধ সরকার রাতের ভোটে ক্ষমতা ধরে রেখেছে। করোনার সময়ে রাষ্ট্র থেকে আওয়ামী লীগ সরকার ২৩ হাজার কোটি টাকা লুট করেছে। আওয়ামী লীগ সরকার তাঁত শিল্পকে ধ্বংস করেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের লাগামহীন দাম বাড়িয়েছে।’

র‍্যাবের নিষেধাজ্ঞা নিয়ে তিনি বলেন, ‘আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে। তাই র‍্যাবের উপর দেওয়া মার্কিন নিষেধাজ্ঞা প্রত্যাহারে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এদেশে কোনো গণতন্ত্র নাই। গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে। আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বৈরাচারী সরকারের পতন ঘটাব।’

বেলকুচি উপজেলা বিএনপির সদস্য সচিব বনী আমিনের সঞ্চালনায় ও সদস্য নুরুল ইসলাম গোলামের সভাপতিত্বে বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-প্রচার সম্পাদক আমিরুল ইসলাম খান আলীমের পক্ষ থেকে সিরাজগঞ্জ-৫ আসনের (বেলকুচি, চৌহালী ও এনায়েতপুর) আড়াই হাজার অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে ঈদ বস্ত্র সামগ্রী বিতরণ করা হয়েছে।

এ সময় বেলকুচি উপজেলা বিএনপি, পৌর বিএনপি, যুবদল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দল, শ্রমিকদলসহ অঙ্গ সংগঠনের নানান পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সারাবাংলা/পিটিএম

অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বিএনপি


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর