Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নড়াইল জেলায় সড়কের কাজ নিয়ে আর চিন্তা করতে হবে না: মাশরাফি

সারাবাংলা ডেস্ক
২৫ এপ্রিল ২০২২ ২২:৫৫

নড়াইল: নড়াইল জেলার জন্য ৩৯৫ কোটি টাকার একটি ডিপিপি (উন্নয়ন প্রকল্প প্রস্তাব) একনেকে পাস হতে যাচ্ছে জানিয়ে নড়াইল-২ আসনের সংসদ সদস্য মাশরাফি বিন মোর্ত্তজা বলেছেন, জেলায় সড়কের কাজ নিয়ে আর চিন্তা করতে হবে না।

নড়াইলের লোহাগড়া উপজেলার ইতনা ইউনিয়নে নির্মিতব্য চর দৌলতপুর সরস্বতী একাডেমি স্কুল থেকে দৌলতপুর শ্মশান ঘাট পর্যন্ত রাস্তার উদ্বোধন অনুষ্ঠানে মাশরাফি এ কথা বলেন। ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা মন্ত্রণালয়ের অর্থায়নে ৬৫ লাখ টাকা ব্যয়ে রাস্তাটি নির্মিত হচ্ছে।

ভিডিও কনফারেন্সের মাধ্যমে সড়ক উদ্বোধন ও বক্তব্য রাখেন মাশরাফি। এসময় তিনি বলেন, অচিরেই ৩৯৫ কোটি টাকার একটি ডিপিপি আমাদের নড়াইল জেলার গ্রামীণ অবকাঠামো উন্নয়ন বিষয়ে একনেকে পাস হবে। আমাদের এই ডিপিপি অনুমোদিত হলে নড়াইল জেলার সকল সড়কের কাজ নিয়ে আর চিন্তা করতে হবে না। যখন সংস্কার করার প্রয়োজন হবে তখন এমনিতেই তা সংস্কার হবে। একটি নিদিষ্ট সময় অন্তর সকল সড়কের উন্নয়ন ও সংস্কার কাজ হবে।

মাশরাফি বিন মোর্ত্তজা আরও বলেন, এই ডিপিপির পাশাপাশি আমাদের নড়াইল জেলার তিনটি পৌরসভাকে নিয়ে ৩০০ কোটি টাকার আরেকটি ডিপিপিও পাস হওয়ার পথে আছে। জেলা পর্যায়ে এমন ডিপিপি খুব কম হয়। আমাদের জেলার জন্য এটি বাস্তবায়িত হলে শুধু উন্নয়নই হবে না, এটি হবে টেকসই উন্নয়ন। আমরা টেকসই উন্নয়ন নিশ্চিতে কাজ করছি।

এসময় উপস্থিত ছিলেন, ইতনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ সিহানুক রহমান, লোহাগড়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক এফ আর রোমান রায়হান, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন, ইতনা ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আঃ হান্নান মোল্লা, আওয়ামী লীগ নেতা ইজাবুল ইসলাম, মুস্তাফিজুর রহমান হবি, ইউপি সদস্য জামাল শেখ, শাহাদুল শেখ, অপু মোল্লা, রানা কাজী, তমাল কুন্ডু, লিমা খানম, তাসলি বেগম, যুবলীগ নেতা তপু মোল্লা, মওদুদ শেখ, স্বেচ্ছাসেবক লীগ নেতা আব্দুলাহ আল মামুন, ছাত্রলীগ নেতা রাজিবুল ইসলাম রাজু, হামিম শেখ, রেদোয়ান, ইমন, সাগর, নিলয়, আকাশসহ অনেকে।

সারাবাংলা/আইই


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর