Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যু, বাবা আহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৭ এপ্রিল ২০২২ ১৭:২৭

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জ পৌর এলাকায় মানসিক ভারসাম্যহীন ছেলের লাঠির আঘাতে আঞ্জুয়ারা বেগম (৫৫) নামে এক মায়ের মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন বাবা শাহ-জামাল ড্রাইভার।

বুধবার (২৭ এপ্রিল) দুপুরে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আঞ্জুয়ারার মৃত্যু হয়। হতাহতরা সিরাজগঞ্জ পৌর এলাকার ধানবান্ধি মহল্লার বাসিন্দা।

এর আগে, মঙ্গলবার (২৬ এপ্রিল) সন্ধ্যায় পৌর এলাকার ধানবান্ধি এলাকায় এই ঘটনা ঘটে। আহত শাহজামালকে বগুড়া শহীদ জিয়াউর মেডিকেল কলেজ থেকে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

স্থানীয়রা জানায়, ধানবান্ধি এলাকার আরিফ (২৮) মানসিক ভারসাম্যহীন যুবক। মঙ্গলবার সন্ধ্যায় সে তার বাবা ও মায়ের উপর বাঁশের লাঠি দিয়ে উপুর্যুপরি আঘাত করে। এতে দুজনেই গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জের ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করে। সেখানে অবস্থার অবনতি হলে দুজনকেই বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় মা আঞ্জুয়ারা বেগম মারা যান। আহত বাবা শাহজামালকে ঢাকায় রেফার্ড করা হয়েছে।

সিরাজগঞ্জ সদর থানায় পরিদর্শক (তদন্ত) সুমন কুমার দাস জানান, ছেলের লাঠির আঘাতে মায়ের মৃত্যুর খবর শুনেছি। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মায়ের মৃত্যুর পর পরই ওই ছেলেকে আটক করা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

ছেলে মানসিক ভারসাম্যহীন লাঠির আঘাত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর