Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বাসের ধাক্কার পর লরির চাপায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহী তরুণের

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ০২:৩১

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় বাসের ধাক্কায় মোটরসাইকেল থেকে ছিটকে পড়ার পর লরির চাপায় নিহত হয়েছেন স্বপন (২৪) নামে এক তরুণ।

বুধবার (২৭ এপ্রিল) রাত সোয়া ১০টার দিকে এই দুর্ঘটনা ঘটে। এসময় মুমূর্ষ অবস্থায় স্বপনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক রাত পৌনে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার সময় মোটরসাইকেল চালাচ্ছিলেন স্বপনের বন্ধু মো. সবুজ মিয়া। তিনিই ঢামেক হাসপাতালে নিয়ে যান স্বপনকে।

সবুজ মিয়া জানান, স্বপন একটি বেসরকারি প্রতিষ্ঠানে চাকরি করতেন। থাকতেন দক্ষিণ বাড্ডায়। মোটরসাইকেলে করে তারা দু’জন মাতুয়াইল থেকে বাড্ডার দিকে যাচ্ছিলেন। ডেমরা স্টাফ কোয়ার্টার বাস স্ট্যান্ড এলাকায় পেছন থেকে একটি বাস ধাক্কা দেয় মোটরসাইকেলটিকে। ধাক্কায় স্বপন ছিটকে পড়েন মোটরসাইকেল থেকে। এসময় পাশেই থাকা লরির চাপায় পিষ্ট হন স্বপন।

ঢামেক হাসপাতাল পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান দুর্ঘটনায় স্বপনের প্রাণহানির তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, স্বপনের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা উপজেলায়। দক্ষিণ বাড্ডা এলাকায় থাকতেন তিনি।

এএসআই আব্দুল খান বলেন, মোটরসাইকেলচালক সবুজও সামান্য আহত হয়েছেন। জিজ্ঞাসাবাদের জন্য তাকে পুলিশ হেফাজতে রাখা হয়েছে। স্বপনের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

সারাবাংলা/এসএসআর/টিআর

বাসের ধাক্কা লরির চাপায় পিষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর