Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

খিলগাঁওয়ে লরির ধাক্কায় সিএনজির যাত্রী নিহত

স্টাফ করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ১৬:৫৩

ঢাকা: রাজধানীর খিলগাঁও ত্রিমোহনী ব্রিজের ঢালে তেলের লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার এক যাত্রী নিহত হয়েছেন। সঙ্গে থাকা এনআইডি কার্ড থেকে জানা গেছে নিহতের নাম খলিলুর রহমান মজুমদার (৩১)। এই ঘটনায় সিএনজি অটোরিকশার চালক মো. আমির হোসেন (৩২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পথচারীরা দুজনকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক বিকেল ৪টার দিকে খলিলুরকে মৃত ঘোষণা করেন।

বিজ্ঞাপন

আহত সিএনজি চালক আমির হোসেন জানান, তিনি সিদ্ধিরগঞ্জ থেকে যাত্রী নিয়ে উত্তরায় যাচ্ছিলেন। পথে ত্রিমোহনী ব্রিজের ঢালে আসলে সামনের দিক থেকে আসা একটি তেলের লরি তাদের সিএনজিকে ধাক্কা দেয়। এতে তারা দুজনই আহত হন।

খিলগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) আলাউল হক জানান, দুর্ঘটনার পরপরই তেলের লরিটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছে। তবে সিএনজিটি দুমড়ে মুচড়ে গেছে।

এসআই জানান, নিহতের সঙ্গে থাকা মানিব্যাগে এনআইডি কার্ডসহ বেশ কিছু কাগজপত্র পাওয়া গেছে। সেখান থেকে জানা গেছে নিহতের নাম খলিলুর রহমান মজুমদার। তার বাড়ি কুমিল্লা জেলার লাঙ্গলকোট থানার গোমকোট গ্রামে। বাবার নাম রফিকুল ইসলাম মজুমদার।

এসআই আরও জানান, নিহতের সঙ্গে এশিয়ান ইউনিভার্সিটির একটি আইডি কার্ডও পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে তিনি এশিয়ান ইউনিভার্টিতে এমবিএ করছিলেন। মরদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। স্বজনরা আসলে আরও বিস্তারিত জানা যাবে।

সারাবাংলা/এসএসআর/এসএসএ

টপ নিউজ সিএনজি যাত্রী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর