Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে প্রাণ গেল কিশোরের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ২১:৪১

রাজবাড়ি: বড় ভাইয়ের মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়ে সড়ক দুর্ঘটনায় দ্বীন ইসলাম (১৫) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেল সোয়া ৫টার দিকে সদর উপজেলার গোয়ালন্দ মোড় এলাকার মা এলপিজি ফিলিং স্টেশনের সামনে ঢাকা-খুলনা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহত দ্বীন ইসলাম রাজবাড়ি সদর উপজেলার মুলঘর ইউনিয়নের পারসাদীপুর গ্রামের হাসেম মন্ডলের ছেলে। সে পেশায় ট্রাকের হেলপার ছিল বলে জানা গেছে।

বিজ্ঞাপন

নিহত দ্বীন ইসলামের বড়ভাই হাফেজ ক্বারী মো. নূর ইসলাম সারাবাংলাকে জানান, তিনি ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কাযর্ক্রম প্রকল্পে চাকরি করেন। এক মাস আগে তিনি নতুন একটি টিভিএস মেট্রো মোটরসাইকেল কেনেন। আজ বিকেল ৩টার দিকে তার ছোটভাই দ্বীন ইসলাম ঘুরতে বের হওয়ার জন্য তার কাছে মোটরসাইকেল চায়। তিনি মোটরসাইকেল দিতে রাজি না হলেও দ্বীন ইসলাম জোর করে তার কাছ থেকে মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়। বিকেল সাড়ে ৫টার দিকে তিনি খবর পান যে তার ছোটভাই মোটরসাইকেল নিয়ে গোয়ালন্দ মোড়ে অ্যাকসিডেন্ট করেছে।

আহলাদিপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ দেলোয়ার হোসেন জানান, ছেলেটি নিমতলার দিক থেকে গোয়ালন্দ মোড়ের দিকে আসছিল। সে দ্রুত গতিতে মোটরসাইকেল চালানোর সময় হঠাৎ করে সামনের হাইড্রলিক ব্রেকে চাপ দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে নিজেই মহাসড়কের মাঝখানে ছিটকে পড়ে কপালে ও মুখে গুরুতর আঘাতপ্রাপ্ত হয়। তাকে উদ্ধার করে পুলিশের গাড়িতে ফরিদপুর হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

ওসি আরও জানান, মোটরসাইকেলটি একদম অক্ষত রয়েছে। ছেলেটির মাথায় হেলমেট ছিল না। মাথায় হেলমেট থাকলে হয়তো সে বেঁচে যেতে পারতো। পরিবারের সদস্যদের আবেদনের পরিপ্রেক্ষিতে মরদেহটি ময়নাতদন্ত ছাড়াই পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান তিনি।

বিজ্ঞাপন

সারাবাংলা/এমও

মোটরসাইকেল সড়ক দুর্ঘটনা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর