Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রধানমন্ত্রীকে নিরাপত্তাবেষ্টনী থেকে বের হওয়ার আহ্বান রিজভীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২৮ এপ্রিল ২০২২ ২২:৩৬

জয়পুরহাট: বিএনপি’র সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা, আপনি তো র‌্যাব-পুলিশসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী দিয়ে নিজের নিরাপত্তাবেষ্টনী তৈরি করেছেন। আপনার নিরাপত্তার ওই খোলস থেকে মাঠে বের হয়ে আসুন। একদিকে আপনি, আরেক দিকে বেগম খালেদ জিয়া। জনগণ কার পক্ষে, নিজের চোখেই তা দেখতে পাবেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে জয়পুরহাটের দাদড়া জন্তিগ্রাম এলাকায় জেলা বিএনপির ইফতার মাহফিল অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। অনলাইনে যুক্ত হয়ে সভায় বক্তব্য রাখেন বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারপারসন তারেক রহমান।

বিজ্ঞাপন

র‌্যাবের নিষেধাজ্ঞা নিয়ে রিজভী বলেন, ‘আওয়ামী লীগ সরকার আইনশৃঙ্খলা বাহিনীকে ব্যবহার করে ক্ষমতায় এসেছে। তাই র‌্যাবের ওপর নিষেধাজ্ঞা ছাড়াতে ভারতের কাছে সহায়তা চাচ্ছে। এই দেশে কোনো গণতন্ত্র নেই। দেশের গণতন্ত্র হত্যা করেছে আওয়ামী লীগ সরকার। এই সরকারের দিন শেষ হয়ে এসেছে। আমরা আন্দোলনের মাধ্যমে খুব দ্রুতই এই স্বৈরাচারি সরকারের পতন ঘটাব।’

আন্দোলন শুরু হয়ে গেছে উল্লেখ করে রিজভী বলেন, ‘বিদেশিদের সমর্থন আছে, দেশেও সমর্থন আছে। কিন্তু ফয়সালা হবে রাজপথে। ফয়সালা হতে হবে রাস্তায়। সবাইকে একতাবদ্ধ হয়ে রাজপথে নামার আহ্বান জানাচ্ছি।’

জয়পুরহাট জেলা বিএনপির আহ্বায়ক অধ্যক্ষ শামছুল হকের সভাপতিত্বে বক্তব্য রাখেন- বিএনপির কেন্দ্রীয় সহসাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চন্দন, জাসাসের কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি জাহিদুল আলম হিটু, জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক গোলজার হোসেন, মাসুদ রানা প্রধানসহ অনেকে।

সারাবাংলা/এমও

টপ নিউজ নিরাপত্তাবেষ্টনী প্রধানমন্ত্রী বিএনপি রিজভী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর