Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কচুয়ায় ড. সেলিম মাহমুদের সাড়ে সাত হাজার শাড়ি বিতরণ

সিনিয়র করেসপন্ডেন্ট
২ মে ২০২২ ১৫:৩০

ঢাকা: আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড۔ সেলিম মাহমুদ চাঁদপুরের কচুয়ার ১২টি ইউনিয়ন এবং পৌরসভায় নিম্ন আয়ের মানুষের মধ্যে আওয়ামী লীগ সভাপতি বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার পক্ষে ইদের উপহার হিসেবে সাড়ে সাত হাজার শাড়ি বিতরণ করেছেন।

আসন্ন ইদুল ফিতর উপলক্ষে দুই দিনব্যাপী উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভায় নিজে উপস্থিত থেকে এবং প্রতিনিধির মাধ্যমে উপজেলার কিছু এলাকায় ড۔ সেলিম মাহমুদ এই ইদ উপহার বিতরণ করেন।

বিজ্ঞাপন

কচুয়া উপজেলার ১ নং সাচার ইউনিয়নের সাচার উচ্চ বিদ্যালয় মাঠে, ২ নং পাথৈর ইউনিয়নের মধুপুর বাজার প্রাথমিক বিদ্যালয় মাঠে, ৩ নং বিতারা ইউনিয়নের সাজিরপাড় বালুর মাঠে, ৪ নং পালাখাল মডেল ইউনিয়নের পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজ মাঠে, ৫ নং পশ্চিম সহদেবপুর ইউনিয়নের তুলপাই উচ্চ বিদ্যালয় মাঠে, ৬ নং কচুয়া উত্তর ইউনিয়নের তেতৈয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে, ৭ নং সদর দক্ষিণ ইউনিয়নের আন্দিরপাড় মাদ্রাসা মাঠে, কচুয়া পৌরসভার কোয়া গার্লস হাই স্কুল মাঠে, ৯ নং কড়ইয়া ইউনিয়নের বাসাবাড়িয়া প্রাথমিক বিদ্যালয় মাঠে, ১০ নং গোহট উত্তর ইউনিয়নের নুরপুর উচ্চ বিদ্যালয় মাঠে, ১১ নং দক্ষিণ গোহট ইউনিয়নের রহিমা নগর শেখ মুজিবুর রহমান ডিগ্রী কলেজ মাঠে এবং ১২ নং আশরাফপুর ইউনিয়নের আশরাফপুর নতুন বাজার মাদ্রাসা মাঠে ড۔ সেলিম মাহমুদ উপস্থিত থেকে এই ইদ উপহার বিতরণ করেন l

ঈদ উপহার বিতরণ অনুষ্ঠানগুলোতে আওয়ামী লীগের তথ্য ও গবেষণা সম্পাদক ড۔ সেলিম মাহমুদসহ উপস্থিত ছিলেন কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আইয়ুব আলী পাটোয়ারী, সাধারণ সম্পাদক সোহরাব উদ্দিন চৌধুরী সোহাগ, পৌরসভার মেয়র ও উপজেলা যুবলীগ সভাপতি নাজমুল আলম স্বপন, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পৌর যুবলীগের সভাপতি মাহবুব আলম, কচুয়া প্রেস ক্লাবের সভাপতি মানিক ভৌমিক, বিভিন্ন ইউনিয়নের চেয়ারম্যান ও সদস্যবৃন্দ, পালাখাল রোস্তম আলী ডিগ্রী কলেজের অধ্যক্ষ নজরুল ইসলাম, কেন্দ্রীয় ছাত্রলীগের সহ সভাপতি মাজহার শামীম, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক সালাউদ্দিন সরকার সহ উপজেলা, ইউনিয়ন এবং ওয়ার্ড পর্যায়ের আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্রলীগ এবং অন্যান্য অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা উপস্থিত ছিলেন। এছাড়া বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা উপকমিটির সদস্যসহ অনেকে উপস্থিত ছিলেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/এনআর/এসএসএ

ড. সেলিম মাহমুদ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর