Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৫০ টাকার লোভ দেখিয়ে শিশু অপহরণ, গ্রেফতার ২

ডিস্ট্রিক্ট করেসপনডেন্ট
২ মে ২০২২ ১৭:৩২

নোয়াখালী: নোয়াখালীর সোনাইমুড়ীতে ৫০ টাকার লোভ দেখিয়ে সাত বছর বয়সী এক শিশুকে অপহরণের ঘটনায় দুই জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (২ মে) দুপুরে গ্রেফতারকৃত আসামিদের নোয়াখালী চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।

অপহৃত মো. সামির ইসলাম ছিদ্দিক (৭) উপজেলার ৭ নম্বর বজরা ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের পূর্ব চাঁদপুর গ্রামের হাজী মনোহর আলী চৌধুরী বাড়ীর মো. মমিন উল্যার ছেলে।

এর আগে, গতকাল রোববার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে অপহৃত শিশুকে তার বাড়ির সামনে থেকে অপহরণ করা হয়। মৌখিকভাবে অভিযোগ পেয়ে তাৎক্ষণিক একই দিন রাতে উপজেলার পূর্ব চাঁদপুর গ্রামের একটি বিলে অভিযান চালিয়ে দুই আসামিকে গ্রেফতার পুলিশ।

গ্রেফতারকৃতরা হলো- ৭ নম্বর বজরা ইউনিয়নের পূর্ব চাঁদপুর গ্রামের হামিদ উল্যাহ মুন্সি বাড়ির মো. নুর নবীর স্ত্রী বিউটি আক্তার (৩৮) ও ছেলে মো. হৃদয় (১৫)।

বিষয়টি নিশ্চিত করে সোনাইমুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ বলেন, পূর্ব পরিকল্পিতভাবে রোববার সন্ধ্যায় ৫০ টাকার লোভ দেখিয়ে তার বাড়ির সামনে থেকে ওই শিশুকে অপহরণ করা হয়। এরপর অপহরণকারীরা মুক্তিপণ আদায়ের উদ্দেশ্যে শিশুটিকে তাদের বাড়ির পশ্চিম পাশের বিলের মধ্যে আটকে রেখে ফোনে দুটি বিকাশ নম্বর পাঠায় তার মায়ের কাছে। খবর পেয়ে পুলিশ রাতেই অভিযান চালিয়ে অপহৃত শিশুকে উদ্ধার করে। এ সময় দুই অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

ওসি আরও জানায়, এ ঘটনায় অপহৃত শিশুর দাদা চার জনকে আসামি করে একটি অপহরণ মামলা দায়ের করেছে। গ্রেফতারদের বিচারিক আদালতে সোপর্দ করা হয়েছে।

সারাবাংলা/পিটিএম

শিশুকে অপহরণ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর