Wednesday 11 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জয়পুরহাটে ইমাম-মুয়াজ্জিনদের ইদ উপহার দিলেন পৌর মেয়র

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
২ মে ২০২২ ১৯:২৫

জয়পুরহাট: ইদুল ফিতর উপলক্ষে জয়পুরহাট পৌর এলাকার সব মসজিদের শতাধিক ইমাম, মুয়াজ্জিনদের ইদ উপহার সামগ্রী বিতরণ করেছেন জয়পুরহাট পৌরসভার মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক।

গতকাল রোববার (১ মে) রাতে, পৌর সভার নিজ কার্যালয়ে তিনি নিজে শতাধিক ইমাম, মুয়াজ্জিনদের মধ্যে এই ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার সামগ্রীর মধ্যে ছিলো (চাল, পোলাও চাল, তেল, লবণ, সেমাই, চিনি, সাবান, শাড়ি-লুঙ্গি, পায়জামা ও পাঞ্জাবি)। মেয়র নিজস্ব অর্থে এগুলো কিনে বিতরণ করছেন।

পৌর মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তাক বলেন, ‘প্রতি বছরের মতো এবারও জয়পুরহাট পৌরসভার সব মসজিদের ইমাম, মুয়াজ্জিনদের ইদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। শিগগিরই আলেম ও উলামাদের কল্যাণে আরও কাজ করা হবে। অতীতের মতো আগামীতেও যাতে আলেম ও উলামাদের কল্যাণে কাজ করে যেতে পারি সবাই সেই দোয়া করবেন।’

ইদ উপহার সামগ্রী বিতরণের সময়, জেলা আওয়ামী লীগের সহ সভাপতি জাহিদুল আলম বেনু, আক্কেলপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আহসান কবির, আমদই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহানুর আলম সাবু, পৌর সভার নির্বাহী প্রকৌশলী এটিএম মোস্তাফিজুর রহমান, পৌর কাউন্সিলর জাকির হোসেন মোল্লা, জয়পুরহাট ইমাম কল্যাণ সংস্থার সভাপতি মাওলানা জয়নাল আবেদীন ও সাধারণ সম্পাদক মাওলানা মাসুদ উপস্থিত ছিলেন।

সারাবাংলা/এমও

ইদ উপহার জয়পুরহাট পৌর মেয়র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর