Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ঝালকাঠিতে মাহিন্দ্রা-মোটরসাইকেল সংঘর্ষ, নিহত ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৪ মে ২০২২ ১১:১০

বরিশাল: ঝালকাঠির নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নে বরিশাল-পটুয়াখালী মহাসড়কে মাহিন্দ্রা (থ্রি হুইলার) ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই যুবক নিহত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন মোটরসাইকেল আরোহী সুমন নামে এক যুবক। তাকে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

মঙ্গলবার (৩ মে) রাত ১২টার দিকে মহাসড়কের কাঠেরঘর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, বরিশাল নগরীর ২৯ নম্বর ওয়ার্ডের শাহপরান সড়কের বাসিন্দা শাহজাহান মৃধার ছেলে নিরব (২৫) ও একই এলাকার নাছির হাওলাদারের ছেলে লিমন (২০)।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা গেছে, নিরব তার মোটরসাইকেলে দুই বন্ধু লিমন ও সুমনকে নিয়ে বরিশালের দিকে যাচ্ছিলেন। পথিমধ্যে নলছিটি উপজেলার দপদপিয়া ইউনিয়নের কাঠেরঘর এলাকায় বিপরীত দিক থেকে যাত্রী নিয়ে যাওয়া একটি বেপরোয়া গতির মাহিন্দ্রার সঙ্গে মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই নিরব নিহত হন। গুরুতর আহত লিমন ও সুমনকে উদ্ধার করে বরিশাল শেবাচিম হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় লিমনের মৃত্যু হয়। আহত সুমনের অবস্থাও আশঙ্কাজনক।

নলছিটি থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আতাউর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। কিন্তু এর আগেই নিহত‌ দুইজন ও আহত যুবককে উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নেওয়া হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় মাহিন্দ্রাটি আটক করা হলেও চালক পলাতক রয়েছে। চালককে ধরতে অভিযান চালানো হচ্ছে।

সারাবাংলা/এসএসএ

টপ নিউজ মাহিন্দ্রা-মোটরসাইকেল সংঘর্ষ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর