Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দারুসসালামে সড়ক দুর্ঘটনায় একজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ০০:০৭

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর দারুসসালাম এলাকায় সড়ক দুর্ঘটনায় আবু বকর সিদ্দিক (৫৩) নামে এক ব্যক্তি মারা গেছেন।

বুধবার (৪ মে) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারীর অন্তরা আক্তার নামে এক নারী জানান, দারুসসালাম থানার দারুসসালাম টাওয়ারের সামনের রাস্তায় আহত অবস্থায় পড়ে ছিলেন ওই ব্যক্তি। পাশেই আরেক ব্যক্তিও মোটরসাইকেলসহ পড়ে ছিলেন। দেখতে পেয়ে গুরুতর আহত ওই ব্যক্তিকে দ্রুত সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

অন্তরা আরও জানান, নিহত ওই ব্যক্তি মোটরসাইকেলে ছিলেন, নাকি রাস্তা পার হচ্ছিলেন তা জানা যায়নি। মোটরসাইকেলের পাশে থাকা আরেক ব্যক্তিকে লোকজন স্থানীয় হাসপাতালে নিয়ে গেছে।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

মৃত ব্যক্তির কাছে থাকা মোবাইল ফোনের মাধ্যমে যোগাযোগ করা হলে তার মেয়ে হালিমা সিদ্দিকা জানান, তাদের বাড়ি বান্দরবান সদর উপজেলায়। রাজধানীর মিরপুর এলাকায় থাকতেন তারা বাবা। তিনি একটি এতিমখানায় বাবুর্চির কাজ করতেন।

সারাবাংলা/এসএসআর/এমও


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর