Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

কক্সবাজার সৈকতে গোসলে নেমে রোহিঙ্গা কিশোরের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ১০:০৮

কক্সবাজার: সমুদ্র সৈকতে গোসল করতে নেমে এক রোহিঙ্গা কিশোরের মৃত্যু হয়েছে। এ সময় একজনকে জীবিত উদ্ধার করা হয়। বুধবার (৪ মে) বিকেল সাড়ে ৫টার দিকে সৈকতের সুগন্ধা পয়েন্ট থেকে নিহতের লাশ উদ্ধার করে লাইফগার্ড ও বিচ কর্মীরা।

নিহত রোহিঙ্গা কিশোরের নাম সাইফুল ইসলাম। সে উখিয়ার কুতুপালং রোহিঙ্গা শরনার্থী ক্যাম্প-২ এর ডি-ব্লকের হাবিব উল্লাহর ছেলে ।

জানা যায়, বিকেলে সাইফুলকে সাগরে গোসল করার সময় ডুবে যেতে দেখে লাইফগার্ড ও বিচ কর্মীরা ঝাঁপিয়ে পড়েন। একপর্যায়ে সাইফুলকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় অপর একজনকে জীবিত উদ্ধার করা হয়। তাকে জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল করিম জানান, রোহিঙ্গা ক্যাম্প থেকে কক্সবাজার বেড়াতে এসেছিলেন তারা।

এদিকে উখিয়া ও টেকনাফের বিভিন্ন ক্যাম্পের বাইরে এসে কক্সবাজার সমুদ্র সৈকতে বেড়াতে আসা ৪৪৩ জন রোহিঙ্গাকে আটক করেছে সদর মডেল থানা পুলিশ। ৪ মে বুধবার দুপুর ও বিকেলে সৈকতের সুগন্ধা পয়েন্টসহ বিভিন্ন পয়েন্ট থেকে তাদের আটক করা হয়। আটকদের মধ্যে বেশিরভাগ শিশু ও নারী।

কক্সবাজার পুলিশ সুপার মো. হাসানুজ্জামান পিপিএম জানান, শিবির ছেড়ে শত শত রোহিঙ্গা কক্সবাজারের নানা স্থানে ছড়িয়ে পড়ায় আইনশৃঙ্খলা পরিস্থিতির দিন দিন অবনতি ঘটছে।

সারাবাংলা/এএম

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর