Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ধান কাটাকে কেন্দ্র করে শ্রমিককে কাঁচির আঘাতে হত্যার অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ১৩:১৪

নেত্রকোনা: জেলার মদন উপজেলায় ধান কাটাকে কেন্দ্র করে খায়রুল ইসলাম (৩২) নামে এক কৃষি শ্রমিককে কাঁচির আঘাতে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ মে) সকালে উপজেলার নায়েকপুর ইউনিয়নের মাখনা (হাটখলা) গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত খায়রুল ইসলাম মাখনা গ্ৰামের মৃত আব্দুল খালেকের ছেলে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, গত কয়েকদিন আগে একই গ্রামের লিয়াকত মিয়ার ছেলে শফিকুল ইসলাম তার চাচা দুলাল মিয়ার ধান ক্ষেত কাটার জন্য খায়রুল ইসলামকে বলেন। এই জমি নিয়ে দুলাল মিয়ার সঙ্গে একই গ্রামের এখলাছ মিয়া ও এলাই মিয়ার বিরোধ থাকায় খায়রুল ইসলাম ধান কাটতে অস্বীকৃতি জানান।

এরই সূত্র ধরে বৃহস্পতিবার সকালে খায়রুল ইসলাম বাড়ির সামনে ক্ষেতের আইলে ঘাস কাটতে গেলে শফিকুল ইসলামের সঙ্গে তার বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে শফিকুল খায়রুলের হাতে থাকা ধারালো কাঁচি কেড়ে নিয়ে খায়রুলের গলায় আঘাত করে। তাৎক্ষণিক স্থানীয় লোকজন খায়রুলকে মদন হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মদন থানার ওসি মুহাম্মদ ফেরদৌস আলম বলেন, ধান কাটাকে কেন্দ্র করে খায়রুল ইসলাম নামে এক কৃষি শ্রমিক নিহত হয়েছেন। আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। লাশের সুরতহাল রিপোর্ট তৈরি করে ময়নাতদন্তের জন্য নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হবে। এখনো লিখিত অভিযোগ করা হয়নি।

সারাবাংলা/এসএসএ

কাঁচির আঘাতে হত্যা টপ নিউজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর