Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অটোরিকশার ভাড়া নিয়ে ঝগড়া, চালকের ঘুষিতে যাত্রীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৫ মে ২০২২ ১৬:৪৪

মুন্সীগঞ্জ: সিরাজদিখানে অটোরিকশার যাত্রী আলী হোসেন (৫২) নামের এক ব্যাক্তিকে ভাড়া নিয়ে ঝগড়ার জেরে ঘুষি মেরে হত্যার অভিযোগ উঠেছে। বৃহস্পতিবার (৫ মে) বেলা সাড়ে ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ি এলাকায় এ ঘটনা ঘটেছে।

স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। তিনি উপজেলার মধ্যপাড়া ইউনিয়নের তেলিপাড়া গ্রামের মৃত আব্দুল জব্বার দেওয়ানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, ইছাপুরা থেকে লালবাড়ি ভাড়া ৫ টাকা। ভাড়া ১০ টাকা চাওয়ায় চালকের সঙ্গে ঝগড়া হয়, একপর্যায়ে হাতাহাতি। পাশের আরেকটি অটোরিকশা চালক এসে দুই চালক মিলে এলোপাতাড়ি কিলঘুষি মারলে তিনি মাটিতে লুটিয়ে পরেন। তখন আশপাশের লোকজন এসে উদ্ধার তাকে করে হাসপাতালে নিয়ে যায়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক ডা. জসিম উদ্দিন বলেন, ‘হাসপাতালে আসার আগেই তার মৃত্যু হয়েছে। তার শরীরে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। মারামারির রোগি শুনে পুলিশকে ফোন দিয়েছি, তারা লাশ নিয়ে গেছে।’

সিরাজদিখান থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক জানান, খবর পেয়ে লাশ উদ্ধার করেছি। ময়নাতদন্তের জন্য লাশ মুন্সীগঞ্জ সদর জেনারেল হাসপাতালে পাঠিয়েছি। অভিযোগের ভিত্তিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

সারাবাংলা/এমও

অটোরিকশার ভাড়া চালকের ঘুসি ঝগড়া টপ নিউজ যাত্রীর মৃত্যু


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর