Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে সরকার বদ্ধপরিকর: বস্ত্র ও পাটমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মে ২০২২ ১৯:১২

নারায়ণগঞ্জ: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে বর্তমান সরকার বদ্ধপরিকর। তবে সরকারের পাশাপাশি সেবার মান বৃদ্ধির লক্ষে সবাইকে এগিয়ে আসতে হবে।

শুক্রবার (৬ মে) বিকেলে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার রূপসী এলাকায় আল-সা‌বিদ স্পেশালাইজড হাসপাতাল লি‌মি‌টে‌ড এর শুভ উদ্বোধন অনুষ্ঠা‌নে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ সব কথা বলেন। গুণগত মানসম্মত চি‌কিৎসা সেবাই আমাদের মূল লক্ষ্য এই প্রতিপাদ্য সামনে রেখে হাসপাতালটি উদ্বোধন করা হয়।

বিজ্ঞাপন

দেশের সব বেসরকারি হাসপাতালগুলোকে অর্থনৈতিক চিন্তা না করে মানুষের চিকিৎসা সেবা নিশ্চিত কর‌ার আহ্বান জা‌নিয়ে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বলেন, ‘বর্তমান সরকার জনগণের দৌড়গোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে অত্যন্ত আন্তরিক। দেশ স্বাস্থ্যসহ সর্বক্ষেত্রে এগিয়ে যা‌চ্ছে। বেসরকারি হাসপাতালগুলোকে স্বল্পমূল্যে জনগণকে চি‌কিৎসাসেবা দিতে হবে। দুঃস্থ, অসহায় ও সাধারণ মানুষ যেন স্বল্পমূল্যে স‌ঠিক চি‌কিৎসা‌সেবা পায়, সে বিষয়‌টি লক্ষ্য রাখতে হবে।’

অনুষ্ঠানে উদ্বোধক হিসেবে উপ‌স্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা আওয়ামী ম‌হিলা লীগের সভাপ‌তি ও তারাবো পৌরসভার মেয়র হা‌ছিনা গাজী। উদ্বোধকের বক্তব্যে মেয়র হা‌ছিনা গাজী বলেন, ‘প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের জনগণের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে কাজ করে যাচ্ছেন। হাসপাতাল বে‌শি হলে রোগীরা ভালো সেবা পায়। আমরা চাই, রূপগঞ্জবাসী ভালো সেবা পাক।’

আড়াইহাজার উপ‌জেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সাবেক স্বাস্থ্য ও প‌রিবার প‌রিকল্পনা কর্মকর্তা ডাক্তার আব্দুল হা‌লিম ভূঁইয়ার সভাপ‌তিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, আল-সা‌বিদ স্পেশালাইজড হাসপাতাল লি‌মিটে‌ড এর চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ গোলজার হোসেন ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ ফিরোজ ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মোহাম্মদ হাবিবুর রহমান হাবিব, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহীন, মেমোরি হাসপাতালের চেয়ারম্যান ডাক্তার মোহাম্মদ ফারুকুল ইসলাম, উপজেলা মহিলা লীগের সাধারণ সম্পাদক শীলা রানী পাল, উপজেলা যুব মহিলা লীগের সভাপতি ফেরদৌসী আক্তার রিয়া ও সাধারণ সম্পাদক সেলিনা আক্তার রীতাসহ অনে‌কে।

বিজ্ঞাপন

অনুষ্ঠান সঞ্চালনা করেন তারাবো পৌরসভা যুবলীগের সাংগঠ‌নিক সম্পাদক ছারোয়ার হোসেন রাছেল।

সারাবাংলা/একে

গোলাম দস্তগীর গাজী বস্ত্র ও পাটমন্ত্রী স্বাস্থ্যসেবা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর