Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

গুজব-মিথ্যাচারের রাজনীতিতে সীমাবদ্ধ বিএনপি: তথ্যমন্ত্রী

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মে ২০২২ ১৯:৪৬

কক্সবাজার: তথ্য ও সম্প্রচারমন্ত্রী ড. হাছান মাহমুদ বলেছেন, দেশবিরোধী শক্তিকে নিয়ে নানা গুজব ও মিথ্যাচারে ব্যস্ত বিএনপি। তাদের রাজনীতি এখন এই অপচেষ্টায় সীমাবদ্ধ বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার (৬ মে) বিকেলে কক্সবাজারের হিলডাউন সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের নেতাদের সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন তিনি। এসব মিথ্যাচার প্রতিহত করে ঐক্যবদ্ধভাবে আগামী নির্বাচনেও আওয়ামী লীগের বিজয় সুনিশ্চিত বলেও জানান মন্ত্রী।

বিজ্ঞাপন

এখন সবাই আওয়ামী লীগের নৌকায় উঠতে চায় জানিয়ে ড. হাছান মাহমুদ বলেন, ‘সাড়ে ১৩ বছরের উন্নয়ন যজ্ঞ দেখে সবাই নৌকায় উঠতে চাই। তাই বলে তাদের নৌকায় উঠতে দেওয়া যাবে না। মাদক কারবারি, ভূমিদস্যু, উড়ন্ত পাখি তাদের স্থান আওয়ামী লীগে নেই।’

করোনাকালে আওয়ামী লীগের ২ হাজার নেতাকর্মী প্রাণ হারিয়েছেন জানিয়ে মন্ত্রী বলেন, ‘করোনার দুই বছর মাঠে আওয়ামী লীগ ছাড়া আর কেউ ছিল। বিএনপি-জামায়াত বা অন্যকোন দল করোনায় দেশের মানুষের পাশে দাঁড়ায়নি। দেশের মানুষের পাশে দাঁড়াতে গিয়ে দুই হাজার নেতাকর্মীকে হারাতে হয়েছে আওয়ামী লীগকে।’

এসময় আরও উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী, সহ-সভাপতি রেজাউল করিম, যুগ্ন সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম মুকুল, পৌর আওয়ামী লীগের সভাপতি মো. নজিবুল ইসলাম, সাধারণ সম্পাদক উজ্জল কর, কক্সবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. মুজিবুল ইসলামসহ অন্যরা।

সারাবাংলা/এমও

গুজব-মিথ্যাচার তথ্যমন্ত্রী রাজনীতি

বিজ্ঞাপন
সর্বশেষ

ভারত থেকে ফিরলেন ৯ বাংলাদেশি তরুণী
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:২৩

আজ জাতিসংঘে বাংলায় ভাষণ দেবেন ড. ইউনূস
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১২:০৪

সবজি-মুরগির বাজার চড়া, অধরা ইলিশ
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১১:১০

সম্পর্কিত খবর