Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নোয়াখালীতে শিশু ধর্ষণের অভিযোগে কিশোর গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৬ মে ২০২২ ২৩:৩৬

নোয়াখালী: সুবর্ণচরে আট বছর বয়সী এক শিশুকে ধর্ষণের অভিযোগে এক কিশোরকে (১৪) আটক করে পুলিশে সোপর্দ করেছে গ্রাম পুলিশ। আটক ওই কিশোর অপ্রাপ্তবয়স্ক। সে সুবর্ণচর উপজেলার মোহাম্মদপুর ইউনিয়নের বাসিন্দা।

শুক্রবার (৬ মে) বিকেলে এ ঘটনায় নির্যাতিত শিশুটির মা নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। এর আগে, গতকাল বৃহস্পতিবার সন্ধ্যার দিকে সুবর্ণচর উপজেলার একটি গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও শিশুর পরিবার বলছে, গতকাল বিকেলে ভিকটিমের মা পাশ্ববর্তী বাড়িতে যায়, বাবা ব্রিকস ফিল্ডে কাজ করেন। এই সুযোগে ওই কিশোর তাদের বাড়িতে যায়। বাড়িতে কাউকে না দেখে ১০ টাকার লোভ দেখিয়ে শিশুটিকে ধর্ষণ করে। শিশুটির মা পাশের বাড়ি থেকে এসে মেয়ের কান্নার শব্দ শুনে বিষয়টি জানতে চাইলে সে এড়িয়ে যায়। পরে রক্তক্ষরণ হলে মেয়ে মাকে বিষয়টি বলে এবং অভিযুক্ত কিশোরের নাম বলে।

পরে শিশুর মা তাৎক্ষণিক পাশের বাড়ির লোকজনকে ঘটনাটি বলে এবং স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশকে অবহিত করেন। পরে রাত ১টার দিকে স্থানীয় মেম্বার ও গ্রাম পুলিশ ওই কিশোরকে আটক করে থানায় সোপর্দ করে।

পরে ওই শিশুকে ২৫০ শয্যা বিশিষ্ট নোয়াখালী জেনারেল হাসাপাতালে চিকিৎসা দেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করে চরজব্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জিয়াউল হক বলেন, ‘শিশুটির মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করবেন। বিষয়টি প্রক্রিয়াধীন। পরবর্তীতে ওই মামলায় অভিযুক্ত কিশোরকে বিচারিক আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’

সারাবাংলা/এমও

কিশোর গ্রেফতার ধর্ষণের অভিযোগ শিশু ধর্ষণ

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর