Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মোহাম্মদপুরে ট্রাকের সঙ্গে লেগুনার সংঘর্ষে যুবকের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট
৭ মে ২০২২ ১৭:৪৮

ফাইল ছবি

ঢাকা: রাজধানীর মোহাম্মদপুর সাদেক খান রোড এলাকায় যাত্রীবাহী লেগুনা ও ট্রাকের সংঘর্ষের ঘটনায় আশিক উল্লাহ (২৫) নামের এক যুবক মারা গেছে। এ ঘটনায় বেশ কয়েকজন আহত হয়েছে। তাদেরকে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে।

রোববার (৭ মে) সকালে সাড়ে ১০টার দিকে মোহাম্মদপুর সাদেকখান রোড বেড়িবাঁধ বাশপট্টি এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে।

মোহাম্মদপুর থানার উপ-পরিদর্শক (এসআই) মনির হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সাদেকখান রোডে যাত্রীবাহী লেগুনা ও ইট বোঝাই ট্রাকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় আশিক উল্লাহ (২৫) নামে এক যুবক শিকদার হাসপাতালে মারা গেছে। এই ঘটনায় কয়েকজন আহত আছে বলে পুলিশ জানতে পেরেছে। এদের মধ্যে একজন শিকদার মেডিকেলে চিকিৎসা নিচ্ছে। অপরজন লেগুনা চালক নয়ন (১৬) ঢাকা মেডিকেল হাসপাতালে চিকিৎসা নিচ্ছে।

এসআই মনির বলেন, মৃত আশিকের বাবার নাম আব্দুলল হালিম। হাজারীবাগ মনেশ্বর রোডে খলিল সর্দার মসজিদের পাশে তার বাসা। মনেশ্বর রোড এলাকায় একটি লন্ড্রি দোকান ছিল আশিকের।

এদিকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, এই ঘটনায় নয়নকে (১৬) নামের একজনকে ঢামেক হাসপাতালে এসেছে তার স্বজনরা। তার মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লেগেছে।

আহত নয়ন জানায়, সে ওই লেগুনার চালক ছিল। ১৪ জন যাত্রী নিয়ে গাবতলী থেকে সেকশন যাচ্ছিল। সাদেকখান রোডে এলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে সংঘর্ষ হয়। এরপর আর কিছুই মনে নেই তার।

সারাবাংলা/এসএসআর/একে

মোহাম্মদপুর লেগুনা সড়ক দুর্ঘটনা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর