Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টিটিইকে বরখাস্ত করায় এবার ডিসিওকে শোকজ

স্পেশাল করেসপন্ডেন্ট
৮ মে ২০২২ ১৫:১০

ফাইল ছবি

ঢাকা: বিনা টিকিটে ট্রেন ভ্রমণ করায় তিন যাত্রীকে জরিমানা করার ঘটনায় টিটিই শফিকুল ইসলামকে কেন সাময়িক বরখাস্ত করা হলো তা জানতে চেয়ে পাকশী রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তাকে শোকজ করা হয়েছে। রোববার (৮ মে) নিজ দফতরে সাংবাদিকদের এ তথ্য জানিয়েছেন রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন। এদিকে এদিন দুপুরেই টিটিই শফিকুল ইসলামের বরখাস্তাদেশ তুলে নিয়েছে পাকশী রেলওয়ে।

রেলপথ মন্ত্রী বলেন, ইতোমধ্যে টিটিই’র সাময়িক বরখাস্তের অর্ডার প্রত্যাহার করা হয়েছে। পাশাপাশি ডিসিও পাকশী নাসির উদ্দীনকে কারণ দর্শানোর নোটিশ পাঠানো হয়েছে যে, কেন এতো অল্প সময়ের মধ্যে তাকে বরখাস্ত করা হলো। কোনো যাত্রী অভিযোগ দিতেই পারে, সেটি যাচাই বাছাই না করে কেন এমন সিদ্ধান্ত নিয়েছে, বিষয়টি জানতে চাওয়া হয়েছে।

বিজ্ঞাপন

গত বৃহস্পতিবার (৫ মে) রাতে ঈশ্বরদী থেকে তিন যাত্রী টিকিট ছাড়াই ঢাকাগামী সুন্দরবন এক্সপ্রেসে উঠে পড়েন। নিয়মিত চেকিং এসে ওই তিন যাত্রীর কাছে টিকিট না পেয়ে জরিমানাসহ সর্বনিম্ম ভাড়া রাখা হয়। পরে ওই তিন যাত্রী রেলমন্ত্রীর আত্মীয় পরিচয় দেওয়ার পর জরিমানা করায় টিটিই শফিকুল ইসলামকে সাময়িক বরখাস্ত করে পাকশি রেলওয়ে। একইসঙ্গে ঘটনা তদন্তে তিন সদস্যের একটি কমিটিও গঠন করা হয়। এরপর রোববার ( ৮ মে) বরখাস্ত প্রত্যাহার করে তাকে কাজে যোগ দেওয়ার সুযোগ দেওয়া হয়।

আরও পড়ুন- রেলের সেই টিটিই চাকরিতে পুনর্বহাল
বিয়ে মাত্র ৯ মাস, অনেক আত্মীয়ই চেনেন না রেলমন্ত্রী

সারাবাংলা/জেআর/এসএসএ

টপ নিউজ রেলপথমন্ত্রী নূরুল ইসলাম সুজন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর