Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসাদগেটে ট্রাকচাপায় নৌবাহিনীর সদস্য নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট
৯ মে ২০২২ ১৪:২০

প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর আসাদগেটের আড়ংয়ের সামনে সিগনাল পার হওয়ার সময় দ্রুতগতির ট্রাকচাপায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহতের নাম হোসাইন মোস্তফা পরাগ। তিনি নৌবাহিনীর একজন সদস্য বলে জানা গেছে।

রোববার (৮ মে) রাত ১২টার পর মোটরসাইকেল নিয়ে বাসায় ফিরছিলেন নৌবাহিনীর অর্কেস্ট্রা দলের সদস্য পরাগ। পরাগের গ্রামের বাড়ি রাঙ্গামাটিতে। তার দুই সন্তান রয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটরসাইকেলটি ইউটার্ন নেওয়ার সময় ট্রাকটি দ্রুত প্রবেশ করে। ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল নিচে পড়ে যান। এ অবস্থায় তাকে প্রায় দেড়শ ফুট পর্যন্ত তাকে টেনে নিয়ে যায় ট্রাকটি। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান পরাগ। লাশ উদ্ধার করে নেওয়া হয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে।

মোহাম্মদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ লতিফ বলেন, ট্রাকচাপায় মোটরসাইকেল আরোহী নৌবাহিনীর একজন সদস্য নিহত হয়েছেন। তাকে উদ্ধার করে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা মৃত ঘোষণা করেন। এ ঘটনায় মোহাম্মদপুর থানায় মামলা করেছেন নিহতের ছোট ভাই। ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ দেখে ট্রাক ও ঘাতক চালককে শনাক্তের চেষ্টা চলছে।

সারাবাংলা/ইউজে/এএম

টপ নিউজ নৌবাহিনীর সদস্য

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর