Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

৪ দিন পর হিলির ফিলিং স্টেশনে মিলছে অকটেন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
৯ মে ২০২২ ১৯:৪০

দিনাজপুর: ইদুল ফিতরের পর থেকে হিলির একমাত্র ফিলিং স্টেশনে দেখা দিয়েছিল পেট্রোল ও অকটেনের সংকট। টানা চার দিন পর শেষ পর্যন্ত ফিলিং স্টেশনটিতে দেখা মিলেছে অকটেনের। এতে কিছুটা হলেও স্বস্তি ফিরেছে মোটরসাইকেলচালকদের মধ্যে। তবে এখনো মিলছে না পেট্রোল।

সোমবার (৯ মে) দুপুরে সরজমিনে গিয়ে দেখা যায়, হিলি একটি মাত্র ফিলিং স্টেশনে অকটেন বিক্রি করলেও বন্ধ রয়েছে পেট্রোলের মেশিন। ফিলিং স্টেশনটির তথ্য অনুযায়ী, রোববার (৮ মে) রাতে সাড়ে ৪ হাজার লিটার অকটেন ডিপো থেকে আনা হয়েছে এখানে। তারপর থেকে বিক্রি শুরু করেছেন তারা।

হিলি ফিলিং স্টেশন কর্তৃপক্ষ বলছে, প্রতিদিন গড়ে এই স্টেশনে তেলের প্রয়োজন হয় ১০ হাজার লিটার তেলের। এর মধ্যে ডিজেল লাগে প্রতিদিন ৪ হাজার লিটার, অকটেন ৪০০ লিটার ও পেট্রোল ৬০০ লিটার। প্রতি লিটার অকটেন বিক্রি হয় ৮৯ টাকা ৯৫ টাকা পয়সা, পেট্রোল ৮৬ টাকা ৯৫ পয়সা এবং ডিজেল বিক্রি হয় ৮০ টাকা ৫৫ পয়সা দরে।

মোটরসাইকেলে তেল নিতে আসা রহিম নামের একজন বলেন, ইদের পর থেকে কোথাও পেট্রোল কিংবা অকটেন পাওয়া যাচ্ছে না। আমাদের চলাচল করতে বিপাকে পড়তে হচ্ছে। তবে আজ পাম্পে এসে অকটেন পেলাম। কিছুটা হলেও আমাদের মাঝে একটু স্বস্তি ফিরেছে।

আরেক চালক বললেন, চার দিন পর গাড়িতে তেল উঠালাম। পাম্পে তেল না পেয়ে বাইরে থেকে তেল কিনতে গিয়েছিলাম। কিন্তু দাম চাচ্ছিল অনেক বেশি। ফলে তেল তুলতে পারিনি।

মেসার্স হিলি ফিলিং স্টেশনের ম্যানেজার গোলাম রব্বানী বলেন, ইদের পর থেকে পেট্রোল ও অকটেন আমাদের পাম্পে ছিল না। গতকাল (রোববার) রাতে ডিপো থেকে আমাদের সাড়ে ৪ হাজার লিটার অকটেন দেওয়া হয়েছে। আমরা আপাতত সেটি বিক্রি করছি। আমাদের এখানে নির্ধারিত মূল্যে তেল বিক্রি হয়।

তিনি বলেন, অকটেনের সঙ্গে এখন ডিজেলেরও সরবরাহ রয়েছে। তবে পাম্পে এখনো পেট্রোলের সরবরাহ নেই। ফলে পেট্রোল বিক্রি করতে পারছি না।

সারাবাংলা/টিআর

অকটেন সরবরাহ হিলি ফিলিং স্টেশন


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর