Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মুরগির মাংস খাওয়ানোর কথা বলে ডেকে শিশু দেবরকে শ্বাসরোধে হত্যা!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ মে ২০২২ ১৮:৫৭

জয়পুরহাট: জয়পুরহাটের পাঁচবিবি উপজেলায় মুরগির মাংস খাওয়ানোর কথা বলে ডেকে নিয়ে গিয়ে দেবরকে শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে ভাবির বিরুদ্ধে। পুলিশ তাকে আটক করেছে। পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানা গেছে।

পাঁচবিবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পলাশ চন্দ্র দেব জানান, মঙ্গলবার (১০ মে) সকালে পাঁচবিবি উপজেলার সাতানা গ্রামে এ ঘটনা ঘটে। পরে দুপুরে নিজ বাসা থেকে পুলিশ আটক করে রিমা আক্তার (১৮) নামে ওই নারীকে।

নিহত শিশুর নাম লাবিব হোসেন, তার বয়স চার বছর। শিশু লাবিব সাতানা গ্রামের জহুরুল ইসলামের ছেলে। অন্যদিকে জহুরুল ইসলামের বড় ছেলে মেফতাউল হাসানের স্ত্রী হলেন রিমা আক্তার।

পুলিশ ও পরিবার সূত্রে জানান যায়, ৯ মাস আগে মেফতাউল হাসানের সঙ্গে রিমা আক্তারের বিয়ে হয়। এর কিছুদিন পর থেকেই তার সঙ্গে শ্বশুর-শাশুড়ি তথা মেফতাউল হাসানের মা-বাবার ঝগড়া-বিবাদ শুরু হয়। এর মধ্যেই মঙ্গলবার সকালে মুরগির মাংস খাওয়ানোর কথা বলে শ্বাশুড়ির কাছ থেকে শিশু লাবিবকে ডেকে নিয়ে যান রিমা। তাকে ঘরে নিয়ে শ্বাসরোধ করে হত্যা করেন তিনি।

এদিকে, বাড়িতে শিশু লাবিবকে দেখতে না পেয়ে রিমার ঘরে ঢুকলে লাবিবকে নিথর অবস্থায় বিছানায় পড়ে থাকতে দেখেন তার মা। বিষয়টি জানাজানি হলে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

পাঁচবিবি থানার ওসি পলাশ চন্দ্র দেব জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে দুপুরে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। শিশুটির ভাবি অভিযুক্ত রিমা আক্তারকেও আটক করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে পুলিশের কাছে তিনি দেবরকে হত্যা করার কথা স্বীকার করেছেন।

ওসি আরও জানান, পারিবারিক কলহের জের ধরেই শিশুটিকে হত্যা করা হয়ে থাকতে পারে বলে ধারণা করা হচ্ছে।

সারাবাংলা/টিআর

টপ নিউজ দেবরকে হত্যা ভাবি আটক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর