Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে জেলের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১০ মে ২০২২ ২১:৪০

অক্সফোর্ড মিশন স্কুলের পুকুর, ছবি: সারাবাংলা

বরিশাল: জেলা শহরের একটি পুকুরে মাছ ধরতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে প্রাণহারিয়েছেন প্রবীর (৪৫) নামের এক জেলে। মঙ্গলবার (১০ মে) বিকেলে নগরীর অক্সফোর্ড মিশন স্কুলের পুকুরে নেমে বিদ্যুৎস্পৃষ্টে অসুস্থ হন তিনি।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে যায়। সেখানে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎসক প্রবীরকে মৃত ঘোষণা করেন। নগরীর ভাটিখানা এলাকার বাসিন্দা ছিলেন তিনি।

বিজ্ঞাপন

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্রে জানা গেছে, নগরীর বগুড়া রোডের অক্সফোর্ড মিশন গির্জার ফাদার জন হালদার পুকুরে মাছ শিকার করতে কয়েকজন জেলেকে নিয়ে আসেন প্রবীর। আজ মঙ্গলবার বেলা ৩টার দিকে বিদ্যুৎ সংযোগ দিয়ে পুকুরে মাছ শিকার শুরু করেন তারা। এ সময় হঠাৎ প্রবীর বিদ্যুৎস্পৃষ্ট হয়ে অসুস্থ হয়ে পড়েন। পরে প্রবীরকে উদ্ধার করে সহযোগীরা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

অক্সফোর্ড মিশন গির্জার ফাদার জন হালদার বলেন, ঘটনার সময় আমি স্কুলে ছিলাম। খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ওই জেলেকে স্থানীয় কাউন্সিলরের সহযোগিতায় উদ্ধার করে শেবাচিম হাসপাতালে নিয়ে যাই। কিন্তু এর আগেই মৃত্যু হয় বলে জানিয়েছেন চিকিৎসক।

কোতয়ালি মডেল থানা পুলিশের ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) আজিমুল হক জানান, খবর পেয়ে হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছে।

সারাবাংলা/এনএস

জেলের মৃত্যু বিদ্যুৎস্পৃষ্ট

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর