Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘সরকার ছারপোকার মতো রক্ত চুষে খায়’

স্পেশাল করেসপন্ডেন্ট
১১ মে ২০২২ ১২:৪২

তেলসহ নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি এবং সরকারের সর্বগ্রাসী নৈরাজ্যের প্রতিবাদে গণফোরাম ও বাংলাদেশ পিপলস পার্টি আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেছেন, সরকার ছারপোকা। ছারপোকা যেমন কামড়ে রক্ত চুষে নেয়। ঠিক তেমনই এই সরকার জনগণের ওপর জুলুম অত্যাচার সর্বগ্রাসী আক্রমণ চালিয়ে দোষ অন্যের ঘাড়ে চাপিয়ে দেয়। তাই জনগণের ঐক্য করে শ্রীলঙ্কা সরকারের মতো ক্ষমতা থেকে টেনে-হিঁচড়ে নামাতে হবে।

বিজ্ঞাপন

বুধবার (১১ মে) জাতীয় প্রেস ক্লাবের সামনে মোস্তফা মোহসীন মন্টু নেতৃত্বাধীন গণফোরাম ও পিপলস পার্টি যৌথ উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে বক্তারা এসব কথা বলেন।

মোস্তফা মোহসীন মন্টু বলেন, বিনা ভোটে প্রধানমন্ত্রী হওয়া শেখ হাসিনা ঘরে বসে থাকেন। জনগণের যে কষ্ট তা বুঝতে চায় না।

তিনি বলেন, দুর্নীতি নৈরাজ্য-সন্ত্রাস চাঁদাবাজিতে দেশ ছেঁয়ে গেছে। বাংলাদেশ ব্যাংক অগ্রণী ব্যাংক লুট হলো এই ব্যাংকের টাকা লুটকারীদের প্রধানমন্ত্রী ধরতে পারিনি। কেন পারেননি, চোর তার ঘরে।

তিনি আরও বলেন, এই চোরদের বিচার করতে হলে জাতীয় ঐক্য অর্থাৎ জনগণের ঐক্য করতে হবে। কোনো দলীয় ঐক্য নয়। জনগণের ঐক্য করে আগামীতে জনগণের সরকার গঠন করতে হবে। এজন্য নিরপেক্ষ জাতীয় সরকারের অধীনে নির্বাচন হতে হবে, এর কোনো বিকল্প নেই।

গণফোরামের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সুব্রত চৌধুরী বলেন, ভোটারবিহীন এই সরকার ১৪ বছরে ১৪ হাজার অপরাধ করেছে। এই অপরাধের জন্য শ্রীলঙ্কার মতো জনগণের কাঠগড়ায় শেখ হাসিনাকে দাঁড়াতে হবে। জনগণই বিচার করবে।

তিনি বলেন, এই সরকার ছারপোকার মতো। জনগণের রক্ত চুষে খাচ্ছে। এই ছারপোকা সরকারের বংশ শেষ করতে হবে।

সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পিপলস পার্টি চেয়ারম্যান পারভিন নাসরিণ খান, পিপলস পার্টি সভাপতি বাবুল সরদার চাখিরি।

সারাবাংলা/এএইচএইচ/এএম

টপ নিউজ সরকার ছারপোকা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর