Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহজাহান হত্যা মামলার প্রধান আসামিসহ গ্রেফতার ৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট
১১ মে ২০২২ ১৯:২৫

সিলেট: হবিগঞ্জের শাহজাহান হত্যা মামলায় প্রধান আসামি জয়নাল মিয়াসহ তিন জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)। জমি সংক্রান্ত বিরোধের জের ধরে শাহজাহান মিয়াকে কুপিয়ে খুন করা হয়েছিল বলে র‌্যাব জানিয়েছে।

বুধবার (১১ মে) র‌্যাব-৯-এর সদর দফতরে এক প্রেস ব্রিফিংয়ে এ তথ্য জানানো হয়েছে। গ্রেফতার তিন জনকে হবিগঞ্জ সদর মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

র‌্যাবের পক্ষ থেকে সংবাদ সম্মেলনে জানানো হয়, গত শুক্রবার (৬ মে) দুপুরে পূর্বশত্রুতার জের ধরে দেশীয় অস্ত্র নিয়ে হবিগঞ্জ সদর থানার সুখচর গ্রামের আব্দুল কুদ্দুছের ছেলে শাহজাহান মিয়াকে আক্রমণ করা হয়। হামলায় শাহজাহান মিয়া নিহত হন। গুরুতর আহত হন আরও কয়েকজন। এ ঘটনায় ১৪ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাতনামা আরও পাঁচ-ছয় জনকে আসামি করে গত ৮ মে নিহতের স্ত্রী হবিগঞ্জ সদর মডেল থানায় মামলা করেন।

মামলা দায়েরের পর র‍্যাব-৯ গোয়েন্দা তৎপরতা জোরদার করে। গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‍্যাব-৯-এর একটি দল মঙ্গলবার মধ্যরাতে ঢাকার মগবাজার এলাকা থেকে প্রধান আসামি আসামি জয়নাল মিয়া ও আরেক আসামি বিলাল মিয়াকে গ্রেফতার করে। একই সময়ে র‍্যাবের আরেকটি দল আরেক আসামি আকছির মিয়াকে গ্রেফতার করে।

র‍্যাবের প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা র‌্যাবকে জানিয়েছেন, পূর্বশত্রুতার জের ধরে তাদের নেতৃত্বে ১৫-২০ জন লোক হত্যার উদ্দেশ্যে শাহজাহান মিয়ার ওপর হামলা করেন। এসময় শাহজাহানকে বেধড়ক মারধর করা হয়, ধারালো অস্ত্র দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করা হয়। হামলার শিকার শাহজাহান মিয়া ঘটনাস্থলেই মারা যান।

সারাবাংলা/টিআর

৩ আসামি গ্রেফতার র‌্যাব-৯ শাহজাহান হত্যা মামলা


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর